ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

“গোটা বিশ্বে ধোনির জনপ্রিয়তা আমার চেন্নাইয়ে আসার একটা বড় কারণ”, স্বীকার করলেন গ্লেন ম্যাকগ্রা

“গোটা বিশ্বে ধোনির জনপ্রিয়তা আমার চেন্নাইয়ে আসার একটা বড় কারণ”, স্বীকার করলেন গ্লেন ম্যাকগ্রা

[ad_1]

ক্রিকেটার হিসেবে তিনি একাধিকবার ভারতের মুখোমুখি হয়েছেন বেশিরভাগ সময়ই তার দক্ষতার সামনে হার মানতে হয়েছিল ভারতীয় ব্যাটারদের। কিন্তু তবুও ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে গ্লেন ম্যাকগ্রার জনপ্রিয়তা অত্যন্ত বেশি।

প্রাক্তন অজি পেসারের দীর্ঘক্ষন ধরে একই লাইনে ও লেংথে বোলিং করে যাওয়ার ক্ষমতার ভক্তর অভাব নেই ভারতে। এমনকি বর্তমান প্রজন্মের ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অনেককে খুঁজে পাওয়া যাবে যারা অজিত তারকা’র বোলিং দেখে ফাস্ট বোলার হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

গ্লেন ম্যাকগ্রা নিজেও অবসর নেওয়ার পর আইপিএলের সঙ্গে কিছু বছর যুক্ত ছিলেন। তারপর তিনি ভারতের আরও আরো কাছাকাছি চলে আসেন একটি বিশেষ কারণে। ডেনিস লিলির সৌজন্যে গঠিত এমআরএফ পেস ফাউন্ডেশনে চেন্নাই শাখার সঙ্গে যুক্ত হন গ্লেন ম্যাকগ্রা। সেখানে কাজ করার সময় বেশ কয়েকবার সাক্ষাৎকারে তিনি নিজের ভারতপ্রীতির কথা উল্লেখ করেছেন।

ম্যাকগ্রা ধোনিকে নিয়ে একটি বড় মন্তব্য করেছেন। জানিয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির বিশ্বব্যাপী খ্যাতি আর একটা কারণ তার চেন্নাইয়ের এই বিশেষ এবং বিখ্যাত ফাউন্ডেশন এর সঙ্গে যুক্ত হওয়ার। চেন্নাইকে নিজের দ্বিতীয় আলয় বলে গণ্য করা তারকা অজি পেসার জানিয়েছেন যে প্রাথমিকভাবে তিনি এমআরএফ পেস ফাউন্ডেশনে কোচিংয়ের দায়িত্ব নেওয়ার জন্য অতটা উৎসাহী ছিলেন না, কিন্তু ডেনিস লিলির কথা এবং ধোনির জনপ্রিয়তা এর পেছনে একটি বড় কারণ হিসেবে কাজ করেছে।

গ্লেন ম্যাকগ্রা বলেছেন, “চেন্নাই শহরটার সঙ্গে অজি ক্রিকেটারদের একটা ভালো যোগসুত্র রয়েছে। শেন ওয়াটসন, ম্যাথু হেডেন মাইকেল হাসি প্রত্যেকেই এই শহরে ভালো সময় কাটিয়ে দিয়েছে। ওরা প্রত্যেকেই দলের অধিনায়কত্ব খেলেছে এবং সেই জন্য ওরা গর্ববোধ করে। ফোনের এই শহরে এত জনপ্রিয়তা আগে আমার এখানে আসার অন্যতম বড় কারন গুলোর মধ্যে একটা। আশা করি আমি এমআরএফ পেস ফাউন্ডেশনের সঙ্গে কাজ করে এখানকার তরুণ বোলারদের মধ্যে আমি যা জানতাম তার কিছুটা সঞ্চারিত করতে পেরেছি।”

[ad_2]

Leave a Reply