ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গোয়ার হয়ে প্রথম ম্যাচেই অর্জুন টেন্ডুলকার দুর্দান্ত বোলিং পারফরম্যান্স, স্কিম্পি বোলিং দলকে ৫উইকেটের জয় এনে দিলেন

গোয়ার হয়ে প্রথম ম্যাচেই অর্জুন টেন্ডুলকার দুর্দান্ত বোলিং পারফরম্যান্স, স্কিম্পি বোলিং দলকে ৫উইকেটের জয় এনে দিলেন

[ad_1]

শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার সৈয়দ মুশতাক আলী ট্রফিতে তার কৃপণ বোলিং দিয়ে গোয়া দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। আসলে, সৈয়দ মুশতাক আলি ট্রফিতে, বুধবার, ১১ অক্টোবর, গোয়ার মুখোমুখি হয়েছিল ত্রিপুরা দলের।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে ত্রিপুরা দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৪ রান করে। জবাবে গোয়া দল ১৮.১ ওভারে ৫ উইকেট বাকি থাকতে এই লক্ষ্য অর্জন করে। একইসঙ্গে এই ম্যাচে অর্জুন টেন্ডুলকার তার বোলিং দিয়ে সবার নজর কেড়েছেন।

সৈয়দ মুশতাক আলি ট্রফিতে শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার গোয়া দলের হয়ে ব্যাট করার সুযোগ না পেলেও বোলিংয়ে তার পারফরম্যান্স দিয়ে গোয়া দলকে খুশি করেছিলেন। ত্রিপুরার বিপক্ষে মাত্র তিন ওভার বল করেছিলেন অর্জুন। তবে তিন ওভারের স্পেলে একটিও উইকেট নিতে পারেননি অর্জুন।

কিন্তু এই তিন ওভারে মাত্র ২০ রান খরচ করেন তিনি। একজন মাঝারি ফাস্ট বোলার হিসেবে তিনি ৬.৬৬ ইকোনমি রেটে বোলিং করেছেন। এই সময়ে তিনি সাতটি ডট বলও করেছিলেন। একজন ফাস্ট বোলার হিসেবে অর্জুনের ইকোনমি রেট ৬ এর কাছাকাছি সত্যিই প্রশংসনীয়।

অনুগ্রহ করে বলুন যে আসন্ন সৈয়দ মুশতাক আলি ট্রফির জন্য অর্জুনকে গোয়া ক্রিকেট দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এটাই ছিল তার প্রথম অভিষেক ম্যাচ। আগে মুম্বাইয়ের হয়ে খেলতেন। যাইহোক, অর্জুন টেন্ডুলকার মুম্বাই দ্বারা ধারাবাহিকভাবে উপেক্ষা করার পরে গোয়া দলে পাল্টেছেন।

গোয়ার টিম ম্যানেজমেন্ট অর্জুনকে টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করেছে। জানা যায় যে অর্জুন ২০২১ সালে মুম্বাইয়ের হয়ে অভিষেক করেছিলেন এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। একই সময়ে, অর্জুন টেন্ডুলকার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলের একজন অংশ।

[ad_2]

Leave a Reply