ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চরম দুঃসংবাদঃ এশিয়া কাপ খেলা নিয়ে সংশয় রোহিত শর্মা!

চরম দুঃসংবাদঃ এশিয়া কাপ খেলা নিয়ে সংশয় রোহিত শর্মা!

[ad_1]

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা কি এশিয়া কাপ থেকেই ছিটকে গেলেন! এমন আশঙ্কাই দানা বাঁধছিল ক্রীড়াপ্রেমীদের মনে। কাল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিজের পরিচিত ছন্দে ব্যাটিং শুরু করেছিলেন রোহিত।

ক্যারিবিয়ান পেসার আলঝারী জোসেফের ওভারের প্রথম ও তৃতীয় ডেলিভারিতে পুল করে একটি ছয় ও একটি চার মারার পর একসময় ৪ বলে ১১ রানে ব্যাটিং করছিলেন তিনি।

এরপর সেই ওভারের চতুর্থ বলটি ব্যাকফুটে পুশ করেই কিছুটা অস্বস্তিতে দেখা যায় ভারতীয় অধিনায়ককে। ছুটে আসেন ভারতীয় দলের ফিজিও কমলেশ জৈন।

তার সাথে কিছুক্ষণ কথা বলার পর অস্বস্তি নিয়ে মাঠ ছাড়তে দেখা যাক রোহিতকে। পরে জানা যায় যে তার পিঠের মাংসপেশিতে টান লেগেছে।

কিন্তু কতদিন লাগবে এই চোট সেরে উঠতে। সামনেই রয়েছে এশিয়া কাপের মতো হাইভোল্টেজ প্রতিযোগিতা। সেখানে কি মাঠে দেখা যাবে রোহিতকে? সেই সব প্রশ্নের উত্তর দিয়েছেন রোহিত।

তিনি বলেছেন, “আমি এখন ঠিক আছি। আমাদের চতুর্থ ম্যাচের কাছে হাতে বোধহয় দুটি দিন রয়েছে বিশ্রামের। সেই সময়ের মধ্যেই সুস্থ হয়ে ওঠার চেষ্টা করবো।” তার এই বার্তা শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

কাল ম্যাচে সূর্যকুমার যাদবের দুরন্ত ব্যাটিংয়ের দৌলতে অসাধারণ জয় পেয়েছে ভারত। ম্যাচ হেরে ক্যারিবিয়ান অধিনায়ক নিকোলাস পুরান বলেছেন, “আমার মনে হয় আমাদের তাড়াতাড়ি উইকেট নিতে হতো।

সেটা করতে পারিনি। আমাদের মনে হয়েছিল আমাদের স্কোর যথেষ্ট ছিল। ভারত একটা সময় ভালো বোলিং করেছে। উইকেট একটু মন্থর গতির ছিল এবং তাতে স্কোর করা কঠিন।

যদি শুরুতে উইকেট পেতাম তাহলে ফল ভিন্ন হতো।” ম্যাচের সেরা সূর্যকুমার যাদব বলেছেন, “ম্যাচ যেভাবে চলেছিল তাতে সত্যিই খুশি।

রোহিত ভাই ফিরে যাওয়ার পরে আমার ১৫ ওভার ব্যাট করাটা খুব গুরুত্বপূর্ণ ছিল। আমরা গতকাল দেখালাম দ্বিতীয় ইনিংসে কি করতে পারি। আমি শুধু নিজের ওপর ভরসা রেখেছি এবং খেলাটা উপভোগ করেছি।

[ad_2]

Leave a Reply