ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চরম দুঃসংবাদঃ দর্শকদের ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে হবে দাঁড়িয়ে

চরম দুঃসংবাদঃ দর্শকদের ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে হবে দাঁড়িয়ে

[ad_1]

এখন কেউ যদি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট কেনেন, তাকে দাঁড়িয়ে ম্যাচ দেখতে হবে। চারপাশে পড়ে থাকা মুষ্টিমেয় টিকিটগুলো মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের স্ট্যান্ডিং রুমের টিকিট। দাম ১৭০০ টাকা।

ফেব্রুয়ারিতে ভারত-পাকিস্তান বিশ্বকাপ টি-টোয়েন্টি ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে। তবে আইসিসি চাইছে আরও বেশি লোক খেলা দেখুক। সেজন্য তারা মেলবোর্ন পার্কে দাঁড়িয়ে খেলা দেখার ব্যবস্থা করছেন। মোট চার হাজার টিকিট দেওয়া হবে। সেই টিকিট কাটলে লড়াই দেখতে দাঁড়াতে হবে রোহিত শর্মা, বাবর আজমদের।

২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি ভারত-পাকিস্তান। ফেব্রুয়ারি মাসে মাত্র পাঁচ মিনিটের মাথায় সেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যায়। তার পরেই এই দাঁড়িয়ে খেলা দেখার চার হাজার টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়।

আইসিসির এক কর্তা বলেন, “আমরা চেষ্টা করছি যত বেশি সম্ভব লোককে ২৩ অক্টোবর ম্যাচ দেখার সুযোগ করে দিতে। আইসিসির প্যাকেজে থাকা কিছু টিকিটও বাকি রয়েছে। যে সমর্থকরা আগে টিকিট কাটতে পারেননি, তাঁদের কাছে এ বার খেলা দেখার সুযোগ রয়েছে।”

মেলবোর্নে ৯০ হাজার মানুষ একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। ভারত-পাকিস্তান ম্যাচে আরও চার হাজার বেশি মানুষ খেলা দেখতে পারবেন। দাঁড়িয়ে খেলা দেখার যে টিকিট বিক্রি করা হবে তার দাম প্রায় ১৭০০ টাকা।

[ad_2]

Leave a Reply