ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘ছয় ছক্কার টার্গেট করেছিলে?’ বিরাটের প্রশ্ন, সূর্যর উত্তর শুনলে তাঁর প্রতি শ্রদ্ধা আরও বেড়ে যাবে

‘ছয় ছক্কার টার্গেট করেছিলে?’ বিরাটের প্রশ্ন, সূর্যর উত্তর শুনলে তাঁর প্রতি শ্রদ্ধা আরও বেড়ে যাবে

[ad_1]

ভারতের জয়ের দুই অন্যতম কারিগর ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব । ম্যাচের পর বিসিসিআই টিভি-র জন্য সূর্যকুমারের সাক্ষাৎকার নেন বিরাট। সেখানেই দারুণ কথা বললেন সূর্যকুমার।

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে ভারত ৪০ রানে হংকংকে হারিয়ে শেষ চারে উঠেছে। রোহিত শর্মার দল প্রথমে ব্যাট করে। নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে ১৯২ রান তুলেছিল। জবাবে হংকং নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৫২ রান। ভারতের জয়ের দুই অন্যতম কারিগর ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব।

১৩ ওভারে ৯৪ রানে ভারত ২ উইকেট হারিয়েছিল। এরপরের সাত ওভার ব্যাট হাতে তাণ্ডব দেখান বিরাট-সূর্যকুমার। তাঁদের অপরাজিত যুগলবন্দিতে ৪২ বলে ৯৮ রান ওঠে স্কোরবোর্ডে। শেষ ৫ ওভারেই চলে আসে ৭৮ রান। হংকংয়ের বোলারদের ক্লাবস্তরে নামিয়ে আনেন তাঁরা। কোহলি ৪৪ বলে ঝকঝকে ৫৯ রানের (দেশের জার্সিতে ৩১ নম্বর টি-২০ অর্ধ-শতরান) অপরাজিত ইনিংস খেলেন। তিনটি ছয় ও একটি চার হাঁকান তিনি।

কোহলি বুঝিয়ে দিলেন যে, তিনি ফিরে এসেছেন ফর্মে। আগুন ঝলসাতে প্রস্তুত তিনি। সূর্যকুমার এদিন বিধ্বংসী মেজাজে ব্যাট করলেন। ২৬ বলে ৬৮ রানের অপরাজিত ইনিংস খেলেন সূর্যকুমার। হাফ ডজন করে চার-ছক্কা হাঁকান তিনি। ২৬১.৫৩-এর স্ট্রাইক রেটে ব্যাট করলেন তিনি।

ম্যাচের পর বিসিসিআই টিভি-র জন্য সূর্যকুমারের সাক্ষাৎকার নেন বিরাট। ‘কিং কোহলি’ সেখানে সূর্যকুমারকে প্রশ্ন করেন, ‘আচ্ছা সূর্য তুমি শেষ ওভারে চারটি ছয় মেরেছিলে, তোমার কী মনে হয়েছিল যে, দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার হিসাবে ছয় ছক্কার টার্গেট করব!’ উত্তরে সূর্যকুমার বলেন, ‘আমি সেরাটা দিয়েই চেষ্টা করেছিলাম। কিন্তু যুবি পাকে (যুবরাজ সিং) টপকাতে চাইনি।’ সূর্যকুমারের ব্যাটিং দেখেও মোহিত হয়েছেন বিরাট। সেকথা অকপটে এই সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছেন। এমনকী ম্যাচের পর মাথা ঝুঁকিয়ে সূর্যকে কুর্নিশও জানান কোহলি।



[ad_2]

Leave a Reply