ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জসপ্রিত বুমরাহ যুগে জন্ম নেওয়ার ভুলের শিকার হচ্ছেন এই তিন বোলার, প্রতিভায় ওয়াসিম-ওয়াকারের চেয়ে কম নয়,স্বপ্ন ভেঙে যেতে পারে

জসপ্রিত বুমরাহ যুগে জন্ম নেওয়ার ভুলের শিকার হচ্ছেন এই তিন বোলার, প্রতিভায় ওয়াসিম-ওয়াকারের চেয়ে কম নয়,স্বপ্ন ভেঙে যেতে পারে

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করা হয়েছে, যার মধ্যে দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আমরা আপনাকে বলি যে বুমরাহ ইনজুরির কারণে ২০২২ এশিয়া কাপ থেকে বাদ পড়েছিলেন, যার পরে অনুমান করা হয়েছিল যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশও থাকবেন না। কিন্তু দলে জাসপ্রিত বুমরাহ ফিরে আসায় এবার তিন বোলারের ওপর দিয়ে ২০২২ সালের বিশ্বকাপ খেলার স্বপ্ন ভেঙে যেতে পারে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হওয়ার আগেই টিম ইন্ডিয়ার ইয়র্কার স্পেশালিস্ট জাসপ্রিত বুমরাহ দলে ফিরেছেন। দলে তার অন্তর্ভুক্তির ফলে এখন তিন বোলারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন ভেঙে যেতে পারে, তা এখানেই জানা যাবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর জন্য দলে জায়গা পেয়েছেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার। তবে বেশ কিছুদিন ধরেই তাকে ব্যাটসম্যানদের ওপর রান লুটতে দেখা গেছে।

আমরা যদি সম্প্রতি খেলা এশিয়া কাপ ২০২২ -এ তার পারফরম্যান্সের দিকে তাকাই, পাকিস্তানের বিপক্ষে গ্রুপ ম্যাচে ৪ ওভারে ২৬ রান দিয়ে 4 উইকেট, হংকংয়ের বিপক্ষে ৩ ওভারে ১৫ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন। সুপার-৪ রাউন্ডেও তার বোলিং একই ছিল। ভুবনেশ্বর কুমার পাকিস্তানের বিরুদ্ধে ৪ ওভারে ৪০ রান দিয়েছিলেন, যদিও সেই সময়ে তিনি মাত্র ১ উইকেট নিয়েছিলেন।

একই সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে ৪ ওভারে ৩০ রান দিয়ে একটি উইকেটও নিতে পারেননি। এশিয়া কাপ ২০২২-এর পর, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে, তিনি ৪ ওভারে ৫২ রান দিয়েছিলেন, তারপরে দ্বিতীয় ম্যাচে তাকে আউটের পথ দেখানো হয়েছিল।

একটা সময় ছিল যখন ভুবনেশ্বরের বোলিংয়ে সুইং ছিল কিন্তু এখন তার বোলিংয়ে সঠিক লাইন-লেংথ নেই। এমতাবস্থায় এখন দলে জসপ্রিত বুমরাহ ফিরে আসায় তার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন ভেঙ্গে যেতে পারে। টিম ইন্ডিয়ার স্কোয়াডে থাকলেও একাদশে জায়গা করা তার পক্ষে কঠিন প্রমাণিত হবে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে হর্ষাল প্যাটেলের নামও রয়েছে। ২০২২ সালের এশিয়া কাপের সময় হারশাল প্যাটেলও ইনজুরির কারণে বাইরে ছিলেন, কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনি ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দলে ফিরেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে, অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য তাকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছিল যেখানে তিনি প্রতিপক্ষের ব্যাটসম্যানদের উপর রান তুলেছিলেন।

প্রথম ম্যাচে ৪ ওভারে ৫২ রান এবং দ্বিতীয় ম্যাচে ২ ওভারে ৩২ রান দেন। এ সময় তিনি একটি উইকেটও নিতে পারেননি। তার পারফরম্যান্স এবং জসপ্রিত বুমরাহের ফিরে আসার পরে, তার ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন ভেঙে যেতে পারে।

এই বছরের জুনে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ফর্ম্যাটে অভিষেক হয়েছিল টিম ইন্ডিয়ার তরুণ বোলারের। তবে আইপিএলের পারফরম্যান্স বিবেচনা করে তাকে টিম ইন্ডিয়াতে সুযোগ দেওয়া হয়েছিল।

আমরা আপনাকে বলি যে আরশদীপ সিং তার লাইন এবং লেন্থের জন্য খুব জনপ্রিয় হয়ে ওঠেন এবং এর কারণে তিনি প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের ধ্বংস করে দেন। এশিয়ান কাপ 2022-এ, তিনি খুব ভাল বোলিং করেছিলেন, 5 ম্যাচে মোট 5 উইকেট নিয়েছিলেন।

এখনও পর্যন্ত, তিনি টিম ইন্ডিয়ার হয়ে 11টি ম্যাচ খেলেছেন এবং 7.38 ইকোনমি রেটে 14টি উইকেট নিয়েছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আরশদীপ সিংকে স্কোয়াডের অংশ করা হয়নি তবে এখন আশা করা হচ্ছে যে টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের ফিরে আসা আরশদীপ সিংয়ের জন্য সমস্যা তৈরি করতে পারে।

[ad_2]

Leave a Reply