জার্সি নম্বর দেখানোর পর সব মহিলা খেলোয়াড়দের একসঙ্গে উদ্দাম নাচ টিম ইন্ডিয়ার, ভাইরাল সেলিব্রেশন ভিডিও

জার্সি নম্বর দেখানোর পর সব মহিলা খেলোয়াড়দের একসঙ্গে উদ্দাম নাচ টিম ইন্ডিয়ার, ভাইরাল সেলিব্রেশন ভিডিও


bengaliportal

 

ভারতীয় মহিলা ক্রিকেট দল মহিলা এশিয়া কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচে শ্রীলঙ্কাকে ৮ উইকেটে পরাজিত করে ৭ তমবারের মতো এশিয়া কাপ শিরোপা জিতেছে।

জয়ের পর ভারতীয় মহিলা দল এক অনন্য উপায়ে উদযাপন করেছে, যার ভিডিও ভারতীয় ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে।

আসলে, হরমনপ্রীত কৌরের নেতৃত্বে টিম ইন্ডিয়া ৭ম বারের জন্য মহিলা এশিয়া কাপ শিরোপা জিতেছে। জয়ের পর সব খেলোয়াড়ের মুখে হাসি ফুটেছে।

ম্যাচ শেষে বিজয়ী ট্রফি নিয়ে উদযাপন করেন খেলোয়াড়রা। ভারতীয় ক্রিকেট বোর্ড (মহিলা) তার টুইটার অ্যাকাউন্টে উদযাপনের ভিডিওটি শেয়ার করেছে। এই ভিডিওতে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হরমনপ্রীত কৌর এবং সমস্ত খেলোয়াড়রা তাদের জার্সি নম্বর দেখাচ্ছেন।

বিজয়ী ট্রফি তার কাছেই রাখা হয়। জার্সি নম্বর দেখানোর পর সব মহিলা খেলোয়াড় একসঙ্গে নাচতে থাকে। এই সময়ে, টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান জেমিমাহ রদ্রিগেজকে মাঠে শুয়ে জয় উদযাপন করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা টিম ইন্ডিয়ার এই সেলিব্রেশন ভিডিওটি খুব পছন্দ করছেন।

মহিলা এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি ভারতীয় মহিলা ক্রিকেট দল এবং শ্রীলঙ্কার মহিলা দলের মধ্যে বাংলাদেশের সিলেট ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল।

এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা দল। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৬৫ রান করে শ্রীলঙ্কা। জবাবে ভারতীয় মহিলা দল ৬৯ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে নেয়।



Leave a Reply