ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে টসে জিতে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে টসে জিতে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

[ad_1]

সিরিজের ফলাফল হয়তো ঠিক হয়ে গেছে, কিন্তু কেএল রাহুল ও কো. আরেকটি অ্যাওয়ে হোয়াইটওয়াশ ছাড়া জিম্বাবুয়েকে ছাড়তে চাই না। শেষ খেলার অভিজ্ঞতা তাদের বুঝতে সাহায্য করত যে তারা স্বাগতিকদের মঞ্জুর করতে পারে না, কারণ তারা জয়ের দাবি করতে কিছুটা ঘাম ঝরিয়েছিল।

আজ দর্শকদের জন্য তাদের বেঞ্চ শক্তি পরীক্ষা করার সুযোগ হবে, শাহবাজ আহমেদ এবং রাহুল ত্রিপাঠী তাদের প্রথম ভারত ক্যাপের জন্য অপেক্ষা করছেন। অন্যদিকে জিম্বাবুয়ে আগের খেলায় বল নিয়ে মুগ্ধ,

এবং যদি তারা তাদের মিডল-অর্ডার সাজাতে পারে, তাহলে আজ আমাদের হাতে সত্যিকারের খেলা থাকতে পারে। টস এবং দলের আপডেটের জন্য কাছাকাছি থাকুন।

নয় বছরে জিম্বাবুয়েতে কোনো ওডিআই হারেনি ভারত। এই সময়কালের জন্য তারা এখানে মাত্র 13টি ম্যাচ খেলেছে তা সম্পূর্ণ আলাদা আলোচনা কিন্তু সোমবার (21 আগস্ট) এসে তৃতীয় ও শেষ ওয়ানডেতে স্বাগতিকদের প্যাটার্ন থেকে দূরে সরে যেতে আরও একটি শট লাগবে।

জিম্বাবুয়ে সম্ভবত দৃশ্যের পরিবর্তন পছন্দ করবে, কারণ হারারে স্পোর্টস ক্লাব গত কয়েক দিনে তাদের খুব সহজে নেমে যেতে দেখেছে। কিন্তু কেউই এটা ভালো করে জানে না যে এটি একই ভেন্যু

যেখানে তারা সাতজন নিয়মিত খেলোয়াড় না থাকা সত্ত্বেও সম্প্রতি বাংলাদেশকে হারিয়েছে। সিরিজের আগে ক্রিকবাজকে ব্যাটিং কোচ ল্যান্স ক্লুসেনার বলেছেন, “একটি নির্দিষ্ট দিনে ভারতের পক্ষে মুষ্টিমেয় হওয়া” সম্পর্কে সবকিছুই।

ক্লুসেনার যদিও ভারতের নতুন বলের আক্রমণের বিরুদ্ধে টপ অর্ডার কীভাবে গঠন করেছে তা নিয়ে চিন্তিত হবেন। হ্যাঁ, রেজিস চাকাবভা উভয় টসেই হেরেছে কিন্তু ব্যক্তিগত স্কোর অফারে খেলার শর্তকে বিশ্বাস করে।

শীর্ষ-চার ব্যাটারদের মধ্যে মাত্র একজনই এখন পর্যন্ত সিরিজে সিঙ্গেল ডিজিট অতিক্রম করেছেন। আর সেটা দলের সেরা দুই ব্যাটার সিকান্দার রাজা ও শন উইলিয়ামসকেও সংকুচিত করেছে।

সিরিজ জয়ের সাথে সাথে, ভারতের খেলার ক্ষেত্রে খুব বেশি অংশীদারিত্ব নেই, সম্ভবত তাদের ক্রমবর্ধমান বেঞ্চ শক্তিতে আরও কিছু খেলার সময় দেওয়া ছাড়া। শুভমান গিলের খরচে

দ্বিতীয় ওডিআইতে ওপেন করা কেএল রাহুল তার নামের বিপরীতে কিছু রান চাইবেন যখন নির্বাচকরা শার্দুল ঠাকুর এবং দীপক চাহারের মধ্যে এক-উপম্যানশিপের দিকে তীক্ষ্ণ দৃষ্টি রাখবে। দুজনে কি খেলতে পারবে?

আমরা প্রথমে ব্যাট করব। শুধু নিজেদের চ্যালেঞ্জ করতে চাই। আমি খেলার সময় কম পেয়েছি তাই আমি কিছু রান পেতে এবং মাঝখানে সময় কাটাতে আগ্রহী। সিরাজ গত কয়েক মৌসুমে খুব ভালো খেলেছে, সে তার ফ্র্যাঞ্চাইজির জন্য ভালো করেছে এবং ওডিআই খেলায়ও সে সেই ফর্ম নিয়ে এসেছে।

তিনি খুব ভাল যখন পৃষ্ঠের মধ্যে মুহূর্ত একটি বিট আছে. পরিবর্তনের দম্পতি – সিরাজ এবং প্রসিদ বাদ পড়েছেন, দীপক চাহার এবং আভেশ খান এসেছেন।
টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ভারত

ভারত (প্লেয়িং ইলেভেন): শিখর ধাওয়ান, কেএল রাহুল (সি), শুভমান গিল, ইশান কিশান, দীপক হুডা, সঞ্জু স্যামসন (ডাব্লু), অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, দীপক চাহার, কুলদীপ যাদব, আভেশ খান

[ad_2]

Leave a Reply