ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জিম্বাবুয়ে সফর থেকে প্রেমের কামড় খেয়ে ফেসবুকে ছবি শেয়ার করলেন ধাওয়ান, মনোযোগ কাড়লেন ভক্তদের

জিম্বাবুয়ে সফর থেকে প্রেমের কামড় খেয়ে ফেসবুকে ছবি শেয়ার করলেন ধাওয়ান, মনোযোগ কাড়লেন ভক্তদের

[ad_1]

টিম ইন্ডিয়াতে গব্বর নামে পরিচিত শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু ছবি বা ভিডিও শেয়ার করে ভক্তদের মনোযোগ কেড়েছেন তিনি।

একই সাথে, সম্প্রতি তিনি তার ফেসবুক অ্যাকাউন্টের স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তিনি তার প্রেমের কামড় দেখিয়েছেন। আসলে, ম্যাচ চলাকালীন, একটি বল ধাওয়ানের কব্জিতে আঘাত করে, যার ফলে তার হাত ফুলে যায়। নিজের হাতের ছবি শেয়ার করে ধাওয়ান লিখেছেন, ‘কার বল থেকে এমন প্রেমের কামড় হল?’

জিম্বাবোয়ের বিপক্ষে প্রথম ম্যাচে ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান দলের হয়ে দুর্দান্ত পারফরমেন্স করে দেখান। হাফ সেঞ্চুরির ইনিংস খেলে দলকে ম্যাচ জিততে সাহায্য করেন তিনি।

তার ইনিংস চলাকালীন, ধাওয়ান ১১৩ বলে ৯ চারের সাহায্যে ৮১ রান করেন এবং দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এই ইনিংসে অপরাজিত থাকেন গব্বর। এছাড়া শুভমান গিলের সাথে ১৯০ রানের অপরাজিত জুটি খেলেন তিনি।

টস জিতে ভারতীয় দল প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে জিম্বাবোয়ে দল ৪১ ওভারে ১৮৯ রান তুলতে সক্ষম হয়। ভারতীয় বোলাররা ৪১ ওভারে বিপক্ষ দলের ব্যাটসম্যানদের গুঁড়িয়ে দেন।

এমন পারফরম্যান্সের পরে, টিম ইন্ডিয়া ১৯০ রানের লক্ষ্য পায়। যা শুধুমাত্র দলের ওপেনারদের দ্বারা অর্জন করা হয়েছিল। শিখর অপরাজিত ৮১ রানে ইনিংস শুরু করেন এবং গিল ৮২ রানে অপরাজিত থাকেন। ফলে দল ১০ উইকেটে জয়ী হয়।

[ad_2]

Leave a Reply