ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ঝোড়ো হাফ-সেঞ্চুরি শ্রেয়স আইয়ারের, দেখেনিন সর্বশেষ স্কোর

ঝোড়ো হাফ-সেঞ্চুরি শ্রেয়স আইয়ারের, দেখেনিন সর্বশেষ স্কোর

[ad_1]

এক ম্যাচ বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজ জয় নিশ্চিত করেছে ভারত। এই অবস্থায় ফ্লোরিডার পঞ্চম তথা শেষ টি-২০ ম্যাচটি কার্যত নিয়ম রক্ষার লড়াইয়ে পরিণত হয়েছে। তবে আসন্ন টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির কথা মাথায় রেখে টিম ইন্ডিয়া এই ম্যাচে পরীক্ষা-নিরীক্ষার রাস্তায় হাঁটবে, এটাই স্বাভাবিক।

অন্যদিকে ওয়ান ডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পরে ইতিমধ্যেই টি-২০ সিরিজও হেরে বসা ওয়েস্ট ইন্ডিজের কাছে এই ম্যাচটি সম্মান রক্ষার লড়াইয়ে পরিণত হয়েছে। ক্রিকেটাররা চাপ মুক্ত হয়ে মাঠে নামবেন বলেই সিরিজের পঞ্চম ম্যাচে মারকাটারি ক্রিকেট দেখতে পাওয়ার সম্ভাবনা প্রবল।

ইশান কিষাণকে সঙ্গে নিয়ে ভারতের হয়ে ওপেন করতে নামেন শ্রেয়স আইয়ার। বোলিং শুরু করেন জেসন হোল্ডার। দ্বিতীয় বলে ১ রান নিয়ে খাতা কোলেন ইশান। পঞ্চম বলে চার মারেন শ্রেয়স। প্রথম ওভারে ৫ রান ওঠে।

৩ ওভার শেষে ভারত কোনও উইকেট না হারিয়ে ২৭ রান সংগ্রহ করেছে। শ্রেয়স ৩টি বাউন্ডারির সাহায্যে ৯ বলে ১৪ রান করেছেন। ৯ বলে ১০ রান করেছেন ইশান। তিনি ১টি চার মেরেছেন।

৪.৩ ওভারে ড্রেকসের বলে পুরানের হাতে ধরা পড়েন ইশান কিষাণ। ১টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ১১ রান করে মাঠ ছাড়েন তিনি। ভারত ৩৮ রানে ১ উইকেট হারায়। ব্যাট করতে নামেন দীপক হুডা। ৫ ওভারে ভারতের স্কোর ১ উইকেটে ৩৯ রান। শ্রেয়স ২৩ রানে ব্যাট করছেন।

পাওয়ার প্লে-র ৬ ওভারে ভারত ১ উইকেট হারিয়ে ৫৩ রান সংগ্রহ করেছে। ১৭ বলে ২৫ রান করেছেন শ্রেয়স আইয়ার। ৮ বলে ১১ রান করেছেন দীপক হুডা। শ্রেয়স ৪টি ও হুডা ২টি চার মেরেছেন।

৬.১ ওভারে ওয়ালশকে চার মারেন শ্রেয়স। অষ্টম ওভারের শেষ ২টি বলে তিনি ওডিন স্নিথকে পরপর ছক্কা হাঁকান। ৮.১ ওভারে ওয়ালশকে ছয় মারেন দীপক হুডা। ভারত ৯ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৮৬ রান সংগ্রহ করে। ২৭ বলে ৪৬ রান করেছেন শ্রেয়স। ১৬ বলে ২৩ রান করেছেন দীপক হুডা। শ্রেয়স ৫টি চার ও ২টি ছক্কা মেরেছেন। হুডা ২টি চার ও ১টি ছক্কা মেরেছেন।

৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে মাত্র ৩০ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন শ্রেয়স আইয়ার। ১০ ওভারে ভারতের স্কোর ১ উইকেটে ৯৫ রান। আইয়ার ৫২ ও হুডা
সর্বশেষ স্কোর
IND 112/1 (11)

[ad_2]

Leave a Reply