ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বাঁচা-মরার লড়াইয়ে টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠাল শ্রীলঙ্কা, দেখুন ২ দলের শক্তিশালী একাদশ

বাঁচা-মরার লড়াইয়ে টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠাল শ্রীলঙ্কা, দেখুন ২ দলের শক্তিশালী একাদশ

[ad_1]

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে সুপার 4 এর তৃতীয় ম্যাচ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে ক্যাপ্টেন দাসুন শানাকা টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে মুখোমুখি রোহিত শর্মা ও দাসুন শানাকা।

আমরা যদি ভারত এবং শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সম্পর্কে কথা বলি, তবে এটি 26 তম সময় হবে যখন উভয় দল মুখোমুখি হবে। গত 25টি ম্যাচে ভারত জিতেছে 17টি, শ্রীলঙ্কা জিতেছে 7টি ম্যাচে এবং একটি ম্যাচের ফলাফল পাওয়া যায়নি।

আমরা আপনাকে বলি যে এশিয়া কাপের টি-টোয়েন্টি ফরম্যাটে দুই দলই দ্বিতীয়বার মুখোমুখি হয়েছিল। 1 মার্চ, 2016 তারিখে ঢাকার মিরপুরে খেলা সেই ম্যাচে শ্রীলঙ্কা 20 ওভারে নয় উইকেটে 138 রান করে। ভারত 19.2 ওভারে পাঁচ উইকেটে 142 রান করে ম্যাচ জিতে নেয়।

ভারতের প্লেয়িং ১১
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, আর অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং।

শ্রীলঙ্কার প্লেয়িং 11
পথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস (উইকে), চরিত আসলাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (সি), ভানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থেকশানা/প্রবীণ জয়বিক্রম, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা।

[ad_2]

Leave a Reply