ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টস জিতলো টিম ইন্ডিয়া, টি-২০ বিশ্বকাপের বদলা নিতে এই দুর্দান্ত দল নিয়ে মাঠে নামছে রোহিত বাহিনী, দেখুন ২ দলের একাদশ

টস জিতলো টিম ইন্ডিয়া, টি-২০ বিশ্বকাপের বদলা নিতে এই দুর্দান্ত দল নিয়ে মাঠে নামছে রোহিত বাহিনী, দেখুন ২ দলের একাদশ

[ad_1]

শনিবার থেকে শুরু হয়ে গেছে এশিয়া কাপ ২০২২। রবিবার, অর্থাৎ, ২৮ অগাস্ট, টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্য়াচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান । এই ম্যাচ ঘিরে ইতিমধ্যেই দর্শকদের মধ্য়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে।

দুটি দল আজকাল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিল টুর্নামেন্টে একচেটিয়াভাবে একে অপরের সাথে খেলছে। গত এক দশকে কোন দ্বিপাক্ষিক সিরিজ না খেলেও, দুই দল এখন পর্যন্ত দুশোটিরও বেশি আন্তর্জাতিক ম্যাচে (টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি) একে অপরের মুখোমুখি হয়েছে। এই দুই দলের মধ্যে শেষ সংঘর্ষটি ছিল গত বছরের দুবাইতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের মুখোমুখি, যেখানে পাকিস্তান তাদের প্রতিপক্ষকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করে ভারতের বিরুদ্ধে তাদের প্রথম বিশ্বকাপের আসরে জয় তুলে নেয়। সব মিলিয়ে একটি মারকাটারি ম্যাচ দেখা অপেক্ষায় থাকবেন ক্রিকেটপ্রেমীরা।

ভারত বনাম পাকিস্তানের মধ্যে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাইয়ে। বরাবরই এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচ স্পিনারদের জন্য সহায়ক এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। তাই এই উইকেটে বড় জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে ব্যাটিং করবেন বলে আশা করা হচ্ছে।

রোহিত শর্মা (সি), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক (ডাব্লু), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং

পাকিস্তান (প্লেয়িং ইলেভেন): বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ, শাহনওয়াজ দাহানি

[ad_2]

Leave a Reply