ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টিম ইন্ডিয়া পেয়েছে আরেক জহির খান, এই ভারতীয় বোলারের প্রতি আশ্বস্ত কামরান আকমল

টিম ইন্ডিয়া পেয়েছে আরেক জহির খান, এই ভারতীয় বোলারের প্রতি আশ্বস্ত কামরান আকমল

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে রোমাঞ্চকর ৩ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচটি ২৮ সেপ্টেম্বর তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড স্টেডিয়ামে খেলা হয়েছিল।

যেখানে ভারত সফরকারী দলকে হারিয়ে আট উইকেটে জিতেছে। একই সঙ্গে সিরিজে ১-০ তে এগিয়ে গেল টিম ইন্ডিয়াও। ভারতের হয়ে এই ম্যাচে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং তার দুর্দান্ত বোলিংয়ে আতঙ্ক তৈরি করেছিলেন।

পাওয়ারপ্লেতে এক ওভারে তিন উইকেট নিয়ে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং অর্ডারের পিঠ ভেঙে দেন তিনি। বিপজ্জনক বোলিংয়ের জন্য ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ পুরস্কারও পান আরশদীপ। একই সঙ্গে পাকিস্তানের সাবেক এক খেলোয়াড়ও প্রশংসা করেছেন এই তরুণ ফাস্ট বোলারের।

বোলার আরশদীপ সিংয়ের প্রশংসা করেছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল।

তিনি আরশদীপকে ভারতের সাবেক কিংবদন্তি বোলার জহির খানের সঙ্গে তুলনা করেছেন। তিনি বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়া তাদের পরবর্তী জহির খানকে খুঁজে পেয়েছে। কামরান আকমল তার ইউটিউব চ্যানেলে বলেছেন,

আরশদীপ সিং একজন অবিশ্বাস্য বোলার। আমার মনে হয় টিম ইন্ডিয়া আরেকজন জহির খানকে পেয়েছে। পেস এবং সুইং দুটোই আছে এবং সে বুদ্ধিমত্তার সাথে বোলিং করে।

এছাড়াও তিনি মানসিকভাবে শক্তিশালী। আমরা জানি তাদের কী সম্ভাবনা আছে, কীভাবে পরিস্থিতিকে কাজে লাগাতে হবে। আরশদীপের পেস এবং সুইং উভয়ই আছে এবং বোলিং দক্ষতাও রয়েছে। তিনি মানসিকভাবে শক্তিশালী এবং তার ক্ষমতা জানেন।

৪০ বছর বয়সী প্রাক্তন পাকিস্তানি উইকেটরক্ষক এবং ব্যাটসম্যান কামরান আকমল তার চ্যানেলে কথা বলার সময় আরও বলেছিলেন যে আরশদীপ সিং ভারতীয় দলের জন্য একটি ভাল লক্ষণ। কামরান বলেন,

“তিনি রিলি রুশোকে ক্যাচ ফেরান, ডি কককে বোল্ড করেন। ডেভিড মিলারের বিপক্ষে সেরা পন্থা ছিল, যখন তিনি বল আউট করেন এবং ইনসুইং দিয়ে বোল্ড করেন।

এটা অবিশ্বাস্য ছিল. তরুণ পেসার দৃঢ়তা এবং পরিপক্কতার সাথে বোলিং করেছেন। তার গতি আছে, সেও তরুণ। এটা ভারতীয় দলের জন্য ভালো লক্ষণ। টিম ইন্ডিয়ারও একজন বাঁহাতি পেসার দরকার ছিল কারণ জহিরের পরে কেউ আসছে না।

[ad_2]

Leave a Reply