ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টিম ইন্ডিয়া প্রত্যাখান, রাজস্থানের পর এই দলের অধিনায়কত্ব করবেন সঞ্জু স্যামসন

টিম ইন্ডিয়া প্রত্যাখান, রাজস্থানের পর এই দলের অধিনায়কত্ব করবেন সঞ্জু স্যামসন

[ad_1]

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে এর আগে দলে ক্রমাগত উপেক্ষা করা হলেও, আগামীকাল অর্থাৎ ৬ অক্টোবর খেলা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য তাকে দলের কমান্ড দেওয়া হয়েছিল।

একই সময়ে, সম্প্রতি একটি বড় খবর বেরিয়ে আসছে, আপনাকে জানিয়ে রাখি যে সৈয়দ মুশতাক আলি ট্রফিতে কেরালা দলের অধিনায়ক নিযুক্ত হয়েছেন সঞ্জু স্যামসন,

যা কেরালা ক্রিকেট অ্যাসোসিয়েশন নিজেই জানিয়েছে। সৈয়দ মুশতাক আলি ট্রফিতে কেরালা দলের নেতৃত্ব দিয়েছেন সঞ্জু স্যামসন

আসলে, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে নিয়ে একটি বড় খবর আসছে। আসুন আমরা আপনাকে বলি যে সঞ্জু স্যামসনকে সৈয়দ মুশতাক আলি ট্রফি ২০২২-এ কেরালা দলের অধিনায়ক হিসাবে নিযুক্ত করা হয়েছে।

যার তথ্য খোদ কেরালা ক্রিকেট অ্যাসোসিয়েশন আজ অর্থাৎ ৫ অক্টোবর দিয়েছে। একই সঙ্গে, আগামীকাল অর্থাৎ ৬ অক্টোবর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে দলের নেতৃত্বও দেওয়া হয়েছে সঞ্জুকে। এমন পরিস্থিতিতে সঞ্জুর ভক্তরা বেশ খুশি।

সম্প্রতি, ভারত-এ-এর অধিনায়ক সঞ্জু, ৩-ম্যাচের অনানুষ্ঠানিক ওডিআই সিরিজে নিউজিল্যান্ড-এ-কে ৩-০ তে পরাজিত করেছে। এটা দেখা যায় যে সঞ্জু আইপিএল ২০২২-এও একজন অধিনায়ক হিসাবে হিট প্রমাণিত হয়েছিল,

যেখানে তার নেতৃত্বে রাজস্থান রয়্যালস দল ফাইনালে গিয়েছিল। এমন পরিস্থিতিতে, কেরালার বাসিন্দা সঞ্জু কেরালা দলের কমান্ড দেওয়া হয়েছে, যার পরে স্যামসন নিজেও খুশি হবেন।

সৈয়দ মুশতাক আলি ট্রফিতে এই কেরালা দল
কেরালা স্কোয়াড: সঞ্জু স্যামসন (অধিনায়ক), রোহান কুনুমাল, বিষ্ণু বিনোদ, শন রজার, শচীন বেবি, আবদুল বাসিত, কৃষ্ণ প্রসাদ, মোহাম্মদ আজহারউদ্দিন, সিজোমান জোসেফ, মিধুন এস, বৈশাখ চন্দ্রন, মনু কৃষ্ণান, বাসিল থামপি, বাসিল এনপি, ফানুস এফ। , কে এম আসিফ, শচীন এস.

[ad_2]

Leave a Reply