ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টিম ইন্ডিয়ার জন্য বোঝা হয়ে দাঁড়াচ্ছেন এই জাদুকর বোলার, ক্রমাগত নষ্ট করছেন সুযোগ

টিম ইন্ডিয়ার জন্য বোঝা হয়ে দাঁড়াচ্ছেন এই জাদুকর বোলার, ক্রমাগত নষ্ট করছেন সুযোগ

[ad_1]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে রোমাঞ্চকর জয় পেল টিম ইন্ডিয়া। বৃষ্টির কারণে এই ম্যাচটি মাত্র ৮-৮ ওভারের খেলা হয়েছিল। এই ম্যাচে টিম ইন্ডিয়া হয়তো জিতেছে, কিন্তু দলের এক খেলোয়াড় আবারও ফ্লপ।

এই খেলোয়াড় ক্রমাগত দলে যে সুযোগগুলি পাচ্ছেন তা নষ্ট করছেন, শুধু তাই নয়, এই খেলোয়াড় টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর জন্য টিম ইন্ডিয়ারও একজন অংশ।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার জাদুকর বোলার যুজবেন্দ্র চাহাল একেবারেই ফ্লপ। অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা তার বিপক্ষে দারুণ রান করেন।

এই সিরিজের প্রথম ম্যাচেও চাহাল খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল এবং এশিয়া কাপ ২০২২-এও তার জন্য খুব খারাপ ছিল। যুজবেন্দ্র চাহাল এই ম্যাচে একটি ওভার বোলিং করেছেন এবং ১২.০০ ইকোনমিতে ১২ রান খরচ করেছেন। এই ব্যয়বহুল ওভারের অধিনায়ক রোহিত তাকে দ্বিতীয় ওভার দেননি।

বাকি স্পিনাররা তোলপাড় সৃষ্টি করে. টিম ইন্ডিয়া এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা এই ম্যাচে যুজবেন্দ্র চাহাল বাদে বাকি স্পিনারদের পারফরম্যান্স খুব ভাল ছিল। ভারতের হয়ে অক্ষর প্যাটেল দুই ওভারে ১৩ রান দিয়ে ২ উইকেট নেন।

অন্যদিকে, অ্যাডাম জাম্পা অস্ট্রেলিয়ার হয়ে ২ ওভার বল করেছেন এবং মাত্র ১৬ রান খরচ করেছেন এবং নিজের নামে ৩টি বড় উইকেট নিয়েছেন। এই দুই বোলারের খেলা ছিল আশ্চর্যজনক, কিন্তু যুজবেন্দ্র চাহাল তার ছাপ রাখতে পারেননি।

প্রথম টি-টোয়েন্টিতেও দারুণভাবে রান লুট হয়েছে

এই সিরিজের প্রথম ম্যাচে যুজবেন্দ্র চাহাল ৩.২ ওভারে ৪২ রান দিয়েছিলেন এবং মাত্র একটি উইকেট নিয়েছিলেন। একই সময়ে, যুজবেন্দ্র চাহাল এশিয়া কাপ ২০২২-এ 4টি ম্যাচ খেলেছেন।

এই ম্যাচগুলিতে, যুজবেন্দ্র চাহাল ৭.৯৩ ইকোনমিতে রান খরচ করেছেন এবং তার নামে মাত্র ৪ উইকেট নিয়েছেন। এই টুর্নামেন্টে তিনি পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচেই প্রচুর রান দিয়েছেন।

[ad_2]

Leave a Reply