ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চিন্তায় অধিনায়ক রোহিত শর্মা, ইনজুরিতে পড়েন ৩ খেলোয়াড়, ফর্মে নেই ৪ জন খেলোয়াড়

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চিন্তায় অধিনায়ক রোহিত শর্মা, ইনজুরিতে পড়েন ৩ খেলোয়াড়, ফর্মে নেই ৪ জন খেলোয়াড়

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি এবং টিম ইন্ডিয়ার বর্তমান পারফরম্যান্স নির্বাচকদের মধ্যে উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

যদিও এই টুর্নামেন্টের জন্য ভারতের ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে এবং দল ঘোষণার পর দলের অনেক খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন, তারপর অনেক ইনজুরির পর দলে ফিরলেও ছন্দে দেখা যায়নি। আসুন জেনে নিই এখানে এমনই ৩ জন খেলোয়াড়ের কথা।

এই তিনজন আহত খেলোয়াড় ভারতের স্কোয়াডে অন্তর্ভুক্ত

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার দীপক হুডাকে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিন্তু চোটের কারণে তিনি এই সিরিজ থেকে ছিটকে গেছেন। তার পরিবর্তে এই সিরিজে দলে সুযোগ দেওয়া হয়েছে শ্রেয়াস আইয়ারকে।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে দীপক হুডাও ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলের অংশ। দীপক হুডাকেও ২০২২সালের এশিয়া কাপে সুযোগ দেওয়া হয়েছিল যেখানে তিনি ৩ ম্যাচে ১৯ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন।

ফাস্ট বোলার হারশাল প্যাটেলও ইনজুরির কারণে এশিয়া কাপ ২০২২-এ অংশ নিতে পারেননি। তবে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন তিনি।

এরপর অস্ট্রেলিয়া সিরিজে সুযোগ পেলেও এখানেও ফর্মে দেখা যায়নি তাকে। হর্ষাল প্যাটেল পুরো সিরিজ জুড়ে তার ছন্দের বাইরে ছিলেন এবং ব্যাটসম্যানদের দিকে মারতে দেখা গেছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩ ম্যাচে মাত্র ১ উইকেট নিতে পেরেছেন। মনে হচ্ছে তিনি এখনও ফিট নন।

ভারতের তারকা ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহও তার চোটের কারণে এশিয়া কাপ ২০২২ থেকে বাইরে ছিলেন কিন্তু তিনি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলে ফিরতে সক্ষম হন।

অস্ট্রেলিয়া সিরিজে তাকে হারশাল প্যাটেলের সাথে একটি সুযোগও দেওয়া হয়েছিল যেখানে তাকে তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ বোলিং করতে দেখা গেছে।

প্রথম ম্যাচে সুযোগ না পেলেও বাকি দুই ম্যাচে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের ওপর রান লুটতেও দেখা গেছে তাকে। পুরো 2 ম্যাচে তিনি 1 উইকেট নিতে সক্ষম হন। বুমরাহের বোলিং দেখেই বোঝা গেল, চোট এখনও কোথাও না কোথাও তাকে বিরক্ত করছে।

ফর্মের বাইরে ৪ জন খেলোয়াড়
এছাড়াও, আমরা আপনাকে বলি যে কেএল রাহুল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ এবং হর্ষাল প্যাটেলও ফর্মের বাইরে, তাই অধিনায়ক রোহিত শর্মা অবশ্যই এই খেলোয়াড়দের নিয়ে চিন্তিত।

[ad_2]

Leave a Reply