ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের ১২তম খেলোয়াড়ের আতঙ্ক তৈরি, পন্ত-কোহলির বদলি হতে অস্ট্রেলিয়া যাবেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের ১২তম খেলোয়াড়ের আতঙ্ক তৈরি, পন্ত-কোহলির বদলি হতে অস্ট্রেলিয়া যাবেন

[ad_1]

রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হয়েছে ভারতীয় দলের একাংশ। একই সঙ্গে শিখর ধাওয়ানের নেতৃত্বে ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলছে দ্বিতীয় শিবির।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রিজার্ভ খেলোয়াড়রা আগামী সপ্তাহে অস্ট্রেলিয়া চলে যাবে। একই সঙ্গে ঘরের মাটিতে দুর্দান্ত ব্যাটিং করে সবাইকে মুগ্ধ করেছেন ভারতীয় এক খেলোয়াড়। বিশেষ বিষয় হল এই খেলোয়াড় টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজার্ভ খেলোয়াড়দের একজন।

আসলে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার।

বৃহস্পতিবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম ওয়ানডেতে ৩৭ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন শ্রেয়াস আইয়ার। এ সময় তার ব্যাট থেকে আসে ৮টি চার।

পন্ত-কোহলির জায়গা নিয়েই সংকট জানা গেছে, চলতি বছর ওয়ানডেতে দুর্দান্ত পারফর্ম করেছেন শ্রেয়াস আইয়ার। এ বছর খেলা আটটি ওয়ানডে ম্যাচের মধ্যে শ্রেয়াস চারটি ওয়ানডেতে হাফ সেঞ্চুরি করেছেন।

এমন পরিস্থিতিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জন্য শ্রেয়াস আইয়ারের এই পারফরম্যান্স প্রত্যাশিত। 11 অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবেন শ্রেয়াস। একইসঙ্গে ঋষভ পান্ত ও বিরাট কোহলি বিশ্বকাপে খারাপ পারফর্ম করলে তাদের একজনের জায়গায় সুযোগ পেতে পারেন শ্রেয়াস।

[ad_2]

Leave a Reply