ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে এই খেলোয়াড়ের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন মুরালিধরন

টি-টোয়েন্টি বিশ্বকাপে এই খেলোয়াড়ের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন মুরালিধরন

[ad_1]

যাইহোক, অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর জন্য সমস্ত দলের অনেক খেলোয়াড় রয়েছে, যা প্রতিপক্ষ দলগুলিকে সতর্ক থাকতে হবে।

কিন্তু কিছু খেলোয়াড় আছে যারা লুকানো কৌশল প্রমাণ করতে পারে। শ্রীলঙ্কার প্রাক্তন গ্রেট স্পিনার মুত্তিয়া মুরালিধরন সমস্ত দলকে সতর্ক করেছেন যে তাদের ওয়ানিন্দু হাসরাঙ্গার বিরুদ্ধে সতর্ক থাকতে হবে কারণ অপরাজিত স্পিনার অস্ট্রেলিয়ার পিচে বিপজ্জনক হবে যেমনটি অনুষ্ঠিত টি-টোয়েন্টি লিগে দেখা গেছে।

সদ্য সমাপ্ত এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে নয় উইকেট নিয়ে তার দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। মুরালিধরন বলেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে হাসরাঙ্গার পারফরম্যান্সের দিকে চোখ থাকবে।

‘লিজেন্ডস লিগ ক্রিকেট’-এর দ্বিতীয় মৌসুমে মিডিয়ার সাথে কথা বলার সময় মুরালিধরন বলেছিলেন, ‘তিনি টি-টোয়েন্টি ফরম্যাটে দুর্দান্ত বোলার। গত দুই-তিন বছরে সে সত্যিই ভালো করেছে।”

টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ উইকেট নেওয়া এই বোলার বলেছেন, “অস্ট্রেলীয় কন্ডিশনে ফিঙ্গার স্পিনারদের চেয়ে লেগ স্পিনাররা বেশি সহায়ক। তিনি ব্যাটসম্যানদের জন্য কঠিন চ্যালেঞ্জ উপস্থাপন করবেন।

তাদের বিরুদ্ধে ব্যাটসম্যানদের সতর্ক থাকতে হবে। এশিয়া কাপে পারফর্ম করার সময় দলের প্রশংসা করে তিনি বলেন, “আমাদের দল গত কয়েক বছর ধরে খুবই তরুণ। এশিয়া কাপে আমরা সেরা ক্রিকেট খেলেছি। এই সময়ের মধ্যে তারা সেরা দল ছিল এবং এশিয়া কাপ জেতার যোগ্য ছিল।”

শেন ওয়ার্নকে স্মরণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন মুরালি
প্রয়াত দুর্দান্ত বোলার শেন ওয়ার্নকে স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন মুরালিধরন। শেন ওয়ার্ন নিজেকে আরও ভালো বলে বর্ণনা করে তিনি বলেন,

“আমি মনে করি সে আমার চেয়ে ভালো ছিল, আমি যখন খেলতাম তখন তার থেকে অনুপ্রেরণা নিতাম। আমরা সবাই তাকে মিস করি।” লিজেন্ডস লিগ ক্রিকেটে মনিপাল টাইগার্স দলের প্রতিনিধিত্ব করবেন মুরালিধরন।

[ad_2]

Leave a Reply