ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা না পেয়ে ক্ষুব্ধ এই খেলোয়াড়, ব্যাট হাতে নির্বাচককে যোগ্য জবাব!

টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা না পেয়ে ক্ষুব্ধ এই খেলোয়াড়, ব্যাট হাতে নির্বাচককে যোগ্য জবাব!

[ad_1]

নিউজিল্যান্ডের এ দল বর্তমানে ভারত সফরে রয়েছে। নিউজিল্যান্ড এ দল (নিউজিল্যান্ড-এ) ভারত এ দলের মধ্যে এই সফরে তিনটি চার দিনের ম্যাচ এবং তিনটি ওয়ানডে সিরিজ খেলছে।

চার দিনের সিরিজের শেষ ম্যাচে ভারতীয় দলের এক শক্তিশালী ব্যাটসম্যানের জ্বলন্ত ইনিংস, যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ সাল থেকে এই খেলোয়াড় ক্রমাগত টিম ইন্ডিয়ার অংশ ছিলেন।

বড় ইনিংস খেলেছেন এই খেলোয়াড়

তরুণ ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদ, নিউজিল্যান্ড এ দলের বিপক্ষে ভারত এ-এর হয়ে দুর্দান্ত এক ইনিংস খেলেন। রুতুরাজ গায়কওয়াদকে ক্রমাগত কিছু সময়ের জন্য ভারতের দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল, কিন্তু তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের জায়গা করে নিতে পারেননি। এই ম্যাচের প্রথম দিনেই সেঞ্চুরি করে সবার নজর কেড়েছেন তিনি।

বোলার শ্রেণী

চারদিনের ম্যাচের প্রথম দিনে ১২৭ বলে ১০৮ রান করেন রুতুরাজ গায়কওয়াদ। এই ম্যাচে তার ব্যাটেও মারেন ১২টি চার ও দুটি ছক্কা। ভারত এ এই ম্যাচে 40 রানে প্রথম উইকেট হারায়, কিন্তু রুতুরাজ গায়কওয়াদ দলের ইনিংসটি দখল করে নেন এবং সেঞ্চুরিও করেন।

প্রথম শ্রেণির ক্রিকেটে এটি ছিল তার চতুর্থ সেঞ্চুরি। ম্যাচের কথা বলতে গেলে, টিম ইন্ডিয়ার প্রথম ইনিংস ২৯৩ রানে গুটিয়ে যায়।

টি-টোয়েন্টি ফরম্যাটে অনেক সুযোগ রয়েছে

রুতুরাজ গায়কওয়াদ টিম ইন্ডিয়ার হয়ে এখন পর্যন্ত নয়টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যাতে তিনি ১৬.৮৮ গড়ে মাত্র ১৩৫ রান করেছেন এবং একটি হাফ সেঞ্চুরি করেছেন।

ওপেনার হিসেবে ভারতীয় দলে আছেন ঋতুরাজ গায়কওয়াড়। তবে ওয়ানডে ফরম্যাটে এখন পর্যন্ত একটিও সুযোগ পাননি তিনি। রুতুরাজ গায়কওয়াড় গতবার জিম্বাবুয়ে সফরে ভারতীয় দলের অংশ ছিলেন, কিন্তু এই সফরেও তিনি ১১ জনের অংশ হতে পারেননি।

[ad_2]

Leave a Reply