ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই নিষিদ্ধ হতে যাচ্ছেন এশিয়া কাপ কাঁপানো পাক ওপেনার রিজওয়ান! তোলপাড় সোশ্যাল মিডিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই নিষিদ্ধ হতে যাচ্ছেন এশিয়া কাপ কাঁপানো পাক ওপেনার রিজওয়ান! তোলপাড় সোশ্যাল মিডিয়া

[ad_1]

যে কোনো দেশের পতাকা তার নাগরিকদের গর্ব, যাকে যে কোনো মূল্যে সম্মান করা উচিত। সম্ভবত পাকিস্তানি ক্রিকেটাররা এই জিনিসটি ভুলে গিয়ে একটি বড় ভুল করে ফেলেছেন।

পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান পা দিয়ে দেশের পতাকা ওঠানোর চেষ্টা করেন। এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে এবং রিজওয়ানকে ট্রোলড করা হচ্ছে।

৩০ বছর বয়সী রিজওয়ানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিও ক্লিপে ভক্তদের অটোগ্রাফ দিচ্ছেন রিজওয়ান। দেখে মনে হচ্ছে এই ভিডিওটি ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজের।

এ সময় এক ভক্ত অটোগ্রাফের জন্য রিজওয়ানকে পাকিস্তানের জাতীয় পতাকা দেন। ভিডিওর শেষে পা দিয়ে পাকিস্তানের পতাকা তুলতে দেখা যায় রিজওয়ানকে।

এই ভিডিওটি পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে সম্প্রতি প্রকাশিত টি-টোয়েন্টি সিরিজের। যে কোন ম্যাচের পর এই ভিডিও শুট করা হয়েছে। ম্যাচ শেষে অটোগ্রাফ দিচ্ছিলেন বিশ্বের অন্যতম সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান রিজওয়ান।

তিনি ভক্তদের কাছে অটোগ্রাফের জন্য জিনিস চান, কেউ ক্যাপ দেন, কেউ জার্সি দেন এবং একজন একটি জাতীয় পতাকাও দেন।

তিনি সবাইকে সই করেন এবং শেষে পাকিস্তানের পতাকা পা দিয়ে ওপরে উঠানোর চেষ্টা করেন। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, অনেক ব্যবহারকারী তাকে অন্য দেশের লোকদের কাছ থেকে শিখতে বলছেন।

এই পরিস্থিতিতে রিজওয়ানের এই ভিডিয়ো যে পাকিস্তান ক্রিকেট দলকে যারপরনাই হতাশ করবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। পাকিস্তানের নাগরিকদের মধ্যে এই ভিডিয়োটা নিয়ে ইতিমধ্যেই ক্ষোভের দাবানল জ্বলতে শুরু করেছে।

সোশ্যাল মিডিয়াতেও রিজওয়ানকে নিয়ে যথেষ্ট টুইট করা হচ্ছে। উগরে দেওয়া হচ্ছে তাঁর বিরুদ্ধে যাবতীয় ক্ষোভ। সোশ্যাল মিডিয়ায়

রিজওয়ানকে পাকিস্তান ক্রিকেট থেকে নিষিদ্ধ করার দাবি তুলে ক্রিকেট ভক্তরা। এই ব্যাপারে এখনো মুখ খুলে নাই পাকিস্তান ক্রিকেটের নির্বাচক কিংবা পিসিবি।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপ-২০২২-এ অসাধারণ পারফর্ম করেছেন মোহাম্মদ রিজওয়ান। এই টুর্নামেন্টে সবচেয়ে বেশি রান করেছেন তিনি।

ছয় ইনিংসে তিনটি হাফ সেঞ্চুরির সাহায্যে ২৮১ রান করেন রিজওয়ান। শুধু তাই নয়, চলতি ক্যালেন্ডার বছরে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায়ও রয়েছে তার নাম।



[ad_2]

Leave a Reply