ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টয়েন্টি বিশ্বকাপের আগেই বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়দের রেকর্ড ভেঙ্গে ইতিহাস গড়লেন কিং কোহলি

টি-টয়েন্টি বিশ্বকাপের আগেই বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়দের রেকর্ড ভেঙ্গে ইতিহাস গড়লেন কিং কোহলি

[ad_1]

বিরাট কোহলি সর্বকালের সবচেয়ে নামকরা ক্রিকেটারদের একজন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শুধু ভারতীয়দের দ্বারা প্রিয় এবং অনুসরণ করেন না বরং বিশ্বব্যাপী স্বীকৃতি রয়েছে। কোহলি ক্রিকেট মাঠে অসংখ্য রেকর্ড ভেঙেছেন, এবং তিনি এখন মাঠের বাইরে আরও ভাঙছেন।

Hopper HQ Social এর মতে, কোহলি রুপি চার্জ করা শুরু করেছে। ইনস্টাগ্রাম পোস্ট প্রতি ৮ কোটি টাকা। ক্রিশ্চিয়ানো রোনালদো,

লিওনেল মেসি এবং নেইমারকে পেছনে ফেলে তিনি বিশ্বের চতুর্থ সবচেয়ে ব্যয়বহুল এবং ইনস্টাগ্রামে সর্বাধিক অনুসরণ করা ক্রীড়াবিদ। প্রিয়াঙ্কা চোপড়া, যিনি দ্বিতীয় সর্বোচ্চ বেতনভোগী ভারতীয়, রুপি নেন। ইনস্টাগ্রাম পোস্ট প্রতি ৩.৫ কোটি।

এই ক্রিকেটার, যার ২১৫ মিলিয়নেরও বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে, ইনস্টাগ্রামে বিশ্বের সর্বোচ্চ অর্থ প্রদানকারী সেলিব্রিটিদের মধ্যে ১৪ তম স্থানে রয়েছেন।

তালিকার শীর্ষ ১৫ জনের মধ্যে তিনিই একমাত্র ভারতীয়। তালিকায় আরেক ভারতীয় প্রিয়াঙ্কা চোপড়া। ৮০ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ এই অভিনেত্রী তালিকায় ২৭ তম স্থানে রয়েছেন।

এরই মধ্যে নিজের হারানো ফর্ম ফিরে পেয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। এশিয়া কাপ ২০২২-এ আফগানিস্তানের বিপক্ষে সুপার ফোর পর্বের

চূড়ান্ত ম্যাচে তিনি তার ৭১তম আন্তর্জাতিক এবং T20I তে প্রথম সেঞ্চুরি করেন। আসন্ন T20 বিশ্বকাপ 2022-এও তিনি তার দুর্দান্ত পারফরম্যান্স চালিয়ে যাওয়ার জন্য উন্মুখ থাকবেন।

আগামী ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হবে মেগা ইভেন্ট। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল ২৩শে অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে।

T20 বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতিতে, ভারত বর্তমানে দক্ষিণ আফ্রিকার সাথে তিন ম্যাচের T20I সিরিজ খেলছে। তারা ইতিমধ্যেই প্রথম ম্যাচে জিতেছে এবং ২ শে অক্টোবর দ্বিতীয় ম্যাচে সিরিজ দাবি করবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াড
রোহিত শর্মা (সি), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, হার্দিক পান্ড্য, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং

স্ট্যান্ডবাই প্লেয়ার: মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

বিরাট কোহলি (৮৩৩)

[ad_2]

Leave a Reply