টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের সেরা একাদশ বাছাই করল আইসিসি, দল থেকে বাদ পড়ল তিন তারকা ক্রিকেটার

টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের সেরা একাদশ বাছাই করল আইসিসি, দল থেকে বাদ পড়ল তিন তারকা ক্রিকেটার


bengaliportal

 

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে চলেছে রবিবার অর্থাৎ ১৬ অক্টোবর থেকে। এই মেগা ইভেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে এবং আইসিসি সব দলের সম্ভাব্য একাদশ ঘোষণা করেছে।

আইসিসি কর্তৃক নির্বাচিত ভারতের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন সম্পর্কে বলতে গেলে, রোহিত শর্মা এবং কেএল রাহুল ইনিংস শুরু করবেন, যেখানে বিরাট কোহলি তিন নম্বরে ব্যাট করবেন।

আইসিসি সূর্যকুমার যাদবকে চার নম্বরে রেখেছে এবং তার পরে হার্দিক পান্ডিয়া ও দীনেশ কার্তিককে জায়গা দিয়েছে। ভারতের এই ব্যাটিং অর্ডার প্রায় ফিক্সড হলেও বোলিং নিয়ে কিছুটা দ্বিধা তো রয়েছেই।

জসপ্রীত বুমরাহ এবং রবীন্দ্র জাদেজার অনুপস্থিতিতে, রোহিত শর্মা কী ভাবে তাঁর দলের বোলিং আক্রমণকে শক্তিশালী করবেন তা সবচেয়ে বড় প্রশ্ন। বুমরাহের বদলি হিসেবে বেছে নেওয়া হয়েছে মহম্মদ শামিকে।

আইসিসির সম্ভাব্য একাদশে অক্ষর প্যাটেল এবং যুজবেন্দ্র চাহালের দুই স্পিনার রয়েছে, যেখানে তারা পেস আক্রমণে ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং এবং হার্ষাল প্যাটেলকে অন্তর্ভুক্ত করেছে। মহম্মদ শামিকে একাদশের বাইরে রেখেছে আইসিসি।

মহম্মদ শামি, ঋষভ পান্ত এবং আর অশ্বিন ছাড়াও দীপক হুডাকে ভারতীয় দলের সম্ভাব্য একাদশে রাখা হয়নি আইসিসি।

আইসিসি দ্বারা নির্বাচিত ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, হার্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং।

Leave a Reply