ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি 10 লিগের নতুন ফ্র্যাঞ্চাইজি ‘স্কাই স্ট্রাইকার্স’কে বড় ভূমিকায় যুবরাজ সিং

টি 10 লিগের নতুন ফ্র্যাঞ্চাইজি ‘স্কাই স্ট্রাইকার্স’কে বড় ভূমিকায় যুবরাজ সিং

[ad_1]

নিউইয়র্ক স্ট্রাইকার্স আবুধাবি টি 10 ​​লিগে পূর্ণ শক্তিতে যোগ দিয়েছে কাইরন পোলার্ড এবং ইয়ন মরগানের মতো তাদের চ্যালেঞ্জের নেতৃত্ব দিচ্ছেন এবং প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং পরামর্শদাতার ভূমিকা পালন করছেন।

টুর্নামেন্টে নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের সংযোজন এটিকে একটি 8-টিমের প্রতিযোগিতায় পরিণত করে, যেখানে দুটি দল আমেরিকা থেকে ব্যান্ডওয়াগনের সাথে যোগ দেয়।

ফ্র্যাঞ্চাইজিটি ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক পোলার্ডকে তাদের আইকন প্লেয়ার হিসাবে এনেছে এবং ইংল্যান্ডের 2019 ওডিআই বিশ্বকাপ জয়ী অধিনায়ক মরগানকে তাদের প্ল্যাটিনাম প্লেয়ার হিসাবে স্বাক্ষর করেছে।

পাকিস্তানের আজম খান এবং আয়ারল্যান্ডের পল স্টার্লিং হলেন নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের দ্বারা সই করা দুই ক্যাটাগরি এ খেলোয়াড়।

আবুধাবি T10-এর অংশ হতে পেরে উচ্ছ্বসিত, সাগর খান্না, যিনি হিকসভিলে স্কাই গ্রুপের সাথে টেলিকমিউনিকেশনে তার উদ্যোক্তা যাত্রা শুরু করেছিলেন এবং এখন ফ্র্যাঞ্চাইজির একমাত্র মালিক, বলেছেন:

“আবু হিসাবে আমাদের ফ্র্যাঞ্চাইজির জন্য এটি একটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ সময়। Dhabi T10 একটি অনন্য এবং অত্যন্ত প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট, যা সারা বিশ্ব থেকে অভিজাত খেলোয়াড়দের একত্রিত করে। এটা আমাদের ক্রিকেটের অভিজাতদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার এবং নিজেদের পরীক্ষা করার নিখুঁত সুযোগ দেয়।”

“মার্কিন যুক্তরাষ্ট্রে আমরা কিছু পরিমাণে সাফল্য পেয়েছি এবং আমরা এখানেও সেই শিরায় চালিয়ে যেতে আগ্রহী। একটি ফ্র্যাঞ্চাইজি হিসাবে, আমাদের ভক্তদের এবং সামগ্রিকভাবে পরিবারের জন্য এটি একটি স্মরণীয় টুর্নামেন্ট নিশ্চিত করতে আমরা যা যা করা দরকার তা করব। ”

আবুধাবি T10 ২৩ নভেম্বর ২০২২ থেকে শুরু হবে এবং এটি একটি দুই সপ্তাহের টুর্নামেন্ট হবে যেখানে আন্তর্জাতিক ক্রিকেট তারকারা 10 ওভারের একটি সংক্ষিপ্ত এবং উত্তেজনাপূর্ণ ফর্ম্যাটে প্রতিদ্বন্দ্বিতা করবে।

[ad_2]

Leave a Reply