ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টোসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা, দেখে নিন একাদশ

টোসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা, দেখে নিন একাদশ

[ad_1]

ত্রিনিদাদে প্রথম টি-২০ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে একতরফাভাবে হারিয়ে সিরিজে ১-০ লিড নেয় ভারত। সেন্ট কিটসে দ্বিতীয় টি-২০ ম্যাচে লড়াকু জয় ছিনিয়ে নেয় ওয়েস্ট ইন্ডিজ এবং সিরিজে ১-১ সমতা ফেরায়। এবার সেন্ট কিটসেই সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে সম্মুখসমরে দু’দল।

তৃতীয় টি-২০-তে টসে জিতে বোলিংয়ের সিধান্ত রোহিত শর্মা- আমরা প্রথমে ফিল্ডিং করব, কন্ডিশনের দিকে তাকাব না, কিন্তু আমরা এটাই করতে পছন্দ করি।

যেকোন মূল্যে ভারতের আক্রমণ নীতি অনেক সময় ব্যর্থ হতে বাধ্য এবং গতকাল তা হয়েছিল। কিন্তু তারা আনন্দিত হবে যে তারা এখনও ম্যাচটিকে শেষ ওভারে টেনে আনতে পেরেছে এবং তারা তাদের ডেথ বোলিং বিকল্পগুলি নিয়ে পরীক্ষা না করলে এখনও সুযোগ পেতে পারত।

ম্যাচ-পরবর্তী আলোচনায় রোহিত শর্মা তার দলকে রক্ষা করেছিলেন এবং বাঁহাতি কোণের বিরুদ্ধে ভারতের লড়াইয়ে খুব বেশি ঘুম হারাবেন বলে মনে হয় না।

অন্যদিকে,ভারতের বিপক্ষে শেষ পর্যন্ত সাফল্য পেয়ে স্বাগতিকরা স্বস্তি পাবে, তবে তাদের কিছু কিছু আছে যার উন্নতি প্রয়োজন। গতকালের খেলার পর উভয় দলের জন্য একটি দ্রুত টার্নওভার এবং আজ জয়ী দল চূড়ান্ত দুটি ম্যাচের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে সুবিধা নেবে।

ওবেদ ম্যাককয়ের আগুনে বোলিংয়ের সামনে বিশেষ সুবিধা করতে পারেননি ভারতীয় ব্যাটসম্যানরা। ভারত ১৯.৪ ওভারে ১৩৮ রানে অল-আউট হয়ে যায়।

পালটা ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ১৯.২ ওভারে ৫ উইকেটের বিনিময় ১৪১ রান তুলে ম্যাচ জিতে যায়। ৬ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন ওবেদ।উল্লেখ্য, সিরিজের শেষ ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে আমেরিকায়।

ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত (ডাব্লু), হার্দিক পান্ড্য, দীপক হুডা, দিনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, আরশদীপ সিং

ওয়েস্ট ইন্ডিজ (প্লেয়িং ইলেভেন): ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, নিকোলাস পুরান (সি), শিমরন হেটমায়ার, ডেভন থমাস (ডব্লিউ), রোভম্যান পাওয়েল, ডমিনিক ড্রেকস, জেসন হোল্ডার, আকিয়াল হোসেন, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়।

[ad_2]

Leave a Reply