ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ড্রেসিংরুমে মুঠো ফোনে হরমনপ্রীতদের ম্যাচ দেখতে মগ্ন রোহিত বাহিনী, ভাইরাল ছবি শেয়ার করলেন ডিকে

ড্রেসিংরুমে মুঠো ফোনে হরমনপ্রীতদের ম্যাচ দেখতে মগ্ন রোহিত বাহিনী, ভাইরাল ছবি শেয়ার করলেন ডিকে

[ad_1]

ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ২০২২ কমনওয়েলথ গেমসে রুপোর পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সোনার পদকের ম্যাচে ভারতীয় দলকে ৯ রানে হারতে হয়েছিল।

এদিনের ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমেছিল অস্ট্রেলিয়া। নির্ধারিত ২০ ওভারে ১৬১ রানের টার্গেট দিয়েছিল অস্ট্রেলিয়া। সেই লক্ষ্য তাড়া করতে নেমে ১৫২ রানে অলআউট হয়ে যায় ভারতীয় মহিলা দল। কমনওয়েলথ গেমসের সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছিল ভারতের মহিলা ক্রিকেট দল।

একদিকে যখন ভারতের মহিলা দল কমনওয়েলথে সোনার পদকের ম্যাচে নেমেছিল, অন্যদিকে তখন ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলছিল ভারতীয় পুরুষ ক্রিকেট দল।

তবে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ম্যাচ খেললেও সকলের নজর হরমনপ্রীতদের ম্যাচের দিকেই ছিল। রোহিতদের ড্রেসিংরুমে সকলকে একসঙ্গে ম্যাচ দেখতে দেখা গেছে।

রোহিত শর্মার হাতে থাকা একটি মোবাইলকে ঘিরে সকল ক্রিকেটার ম্যাচ দেখছিলেন। ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার ফাইনাল সোনার মেডেল ম্যাচে ভারতীয় দলের জয়ের আশা নিয়ে সব খেলোয়াড় একসঙ্গে ম্যাচটি দেখছিলেন।

ভারতীয় ক্রিকেট দলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করা হয়েছে,যাতে ভারতীয় দলের অনেক খেলোয়াড়কে ফাইনাল ম্যাচ দেখতে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে লেখা- বেশ উত্তেজনাপূর্ণ ম্যাচ। এই ছবিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। পরবর্তী সময়ে এই ছবি নিজের সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করেছিলেন ভারতের উইকেটরক্ষক ফিনিশার দীনেশ কার্তিক।

দীনেশ কার্তিক এই ছবি শেয়ার করে একটি বার্তাও লিখেছেন। ম্যাচ শেষে তিনি লেখেন,‘আপনারা আমাদের পর্দায় আঠা দিয়ে আটকে রেখেছেন!

পুরো টুর্নামেন্ট জুড়ে খুব ভালো খেলেছেন এবং আপনাদের নিয়ে আমরা অত্যন্ত গর্বিত।’ এই বলে টিম ইন্ডিয়ার নাম ও একটি রুপোর পদকের ছবি দিয়েছেন তিনি।

সোনার পদকের ফাইনাল ম্যাচে জয়ের আশা তৈরি করেছিলেন ভারতীয় দলের অধিনায়ক হরমনপ্রীত কউর। এদিন দুরন্ত পারফর্ম করেছিলেন তিনি। ৪৩ বলে ৬৫ রান করে ভারতের জয়ের আশা তৈরি করেছিলেন হরমনপ্রীত।

দলকে সম্মানজনক স্কোরে নিয়ে যেতে হরমনপ্রীতের ব্যাটিং অবদান ছিল খুবই গুরুত্বপূর্ণ। অন্যদিকে অস্ট্রেলিয়ার হয়ে ভালো ফর্মে থাকা বেথ মনি ৪১ বলে ৬১ রান করে ইনিংসের ভালো সূচনা করেছিলেন।

ফাইনালে ভারতকে ৯ রানে হারের মুখে পড়তে হয়। ক্রিকেটে রুপোর পদক নিয়ে ভারত এখন পর্যন্ত মোট ৫৫টি পদক জিতেছে। পদক তালিকায় পঞ্চম স্থানে রয়েছে ভারত।



[ad_2]

Leave a Reply