ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ড্রেসিং রুমে মুখোমুখি হার্দিক বনাম পন্থ ! পরিস্থিতি সামাল দেন রোহিত

ড্রেসিং রুমে মুখোমুখি হার্দিক বনাম পন্থ ! পরিস্থিতি সামাল দেন রোহিত

[ad_1]

রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া এশিয়া কাপ ২০২২-এর সুপার ৪-এ টানা দ্বিতীয় পরাজয়ের সম্মুখীন হয়েছে। প্রথমে পাকিস্তান ও পরে শ্রীলঙ্কার কাছে হারের মুখে পড়ে টিম ইন্ডিয়া।

শ্রীলঙ্কার বিরুদ্ধে গোটা ম্যাচেই ব্যাকফুটে দেখা গিয়েছিল টিম ইন্ডিয়াকে।অথচ ড্রেসিংরুমের পরিবেশও গোটা ম্যাচ জুড়েই ছিল অগোছালো। এমন পরিস্থিতিতে ড্রেসিংরুম থেকে ঋষভ পান্ত এবং হার্দিক পান্ডিয়ার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যার জেরে তোলপাড় শুরু হয়েছে।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং পন্থের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, পন্থ এবং পান্ডিয়া দু’জনেই একই জায়গায় বসে ছিলেন।

এরমধ্যে সূর্যকুমার যাদব আউট হয়ে যান। সাধারণত একজন ব্যাটসম্যান আউট হলে কে আসবে, তা আগে থেকেই ঠিক করা হয়। সূর্যকুমারের আউটের পর পন্তকে ব্যাট করতে নামতে প্রস্তুতি নিতে দেখা গেলেও, রোহিত শর্মা হঠাৎ করেই হার্দিক পান্ডিয়াকে ব্যাট করতে পাঠান।

রোহিতের এই সিদ্ধান্তের পর পরিবেশ কিছুটা উত্তপ্ত হয়ে উঠল। দুই ব্যাটসম্যানই বুঝতে পারছিলেন না কে ব্যাট করতে যাচ্ছে। দুই ব্যাটসম্যানই সেই সময় ভাবছিলেন কে আসলে ব্যাট করতে যাবেন।

তারপর রোহিতের ভঙ্গি দেখে ব্যাট করতে নামেন হার্দিক। ৫ নম্বরে কে ব্যাট করবে তা বুঝতে পারেননি দুই ব্যাটসম্যানই। টিম ইন্ডিয়ার মিডল অর্ডার আবারও ফ্লপ হয়ে যায়।

২০২২ সালের এশিয়া কাপ থেকে প্রায় ছিটকে গিয়েছে টিম ইন্ডিয়া। টিম ইন্ডিয়া গ্রুপ পর্বের দুটি ম্যাচেই জিতেছিল, কিন্তু সুপার-৪-এ পুরোপুরি ব্যর্থ হয়েছিল। এশিয়া কাপ ২০২২-এর সুপার-৪-এ টিম ইন্ডিয়াকে টানা দ্বিতীয় ম্যাচে হারের মুখে পড়তে হয়। প্রথমে ভারতীয় দলকে ৫ উইকেটে হারায় পাকিস্তান। যার পর এবার টিম ইন্ডিয়াকে ৬ উইকেটে হারিয়ে সমস্যা তৈরি করেছে শ্রীলঙ্কাও।



[ad_2]

Leave a Reply