ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তার চেয়ে ভারত দলে ভালো বোলার আছে, শামীকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক

তার চেয়ে ভারত দলে ভালো বোলার আছে, শামীকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক

[ad_1]

অস্ট্রেলিয়ান কিংবদন্তি রিকি পন্টিং মনে করেন যে মহম্মদ শামির শক্তি দীর্ঘতম ফর্ম্যাটে রয়েছে এবং ভারতের টি-টোয়েন্টি সেট আপে আরও ভাল দ্রুত বোলার রয়েছে। উল্লেখ্য, এশিয়া কাপ স্কোয়াডে শামির অনুপস্থিতি অনেক ক্রিকেট বিশেষজ্ঞকে বিস্মিত করেছে।

ভারত ভুবনেশ্বর কুমার, আভেশ খান এবং অর্শদীপ সিংকে তিনজন বিশেষজ্ঞ ফাস্ট বোলার হিসাবে বেছে নিয়েছে এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ১৫ সদস্যের দলে চতুর্থ পেস বোলিং বিকল্প হিসেবে রয়েছেন। জসপ্রিত বুমরাহ্‌ ও হর্ষল প্যাটেল চোটের কারণে না থাকায় শামির বির্বাচিত হওয়ার সম্ভাবনা ছিল।

“সে (শামি) অনেক দিন ধরেই ভারতের জন্য খুব ভালো বোলার। আপনি যদি তার শক্তির দিকে তাকান, সে টেস্ট ক্রিকেটে সবচেয়ে বেশি উন্নতি করেছে,” পন্টিং, দুইবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক, আইসিসি রিভিউয়ের সর্বশেষ পর্বে বলেছেন।

“আমি মনে করি ভারতীয় টি-টোয়েন্টি ক্রিকেটে শামির চেয়ে ভালো ফাস্ট বোলার আছে এবং তারা মাত্র তিনজনের নাম রেখেছে (এশিয়া কাপের জন্য)।

তাই স্কোয়াডে সম্ভাব্য চারজন নাম থাকলে সে চতুর্থ ব্যক্তি হতে পারে। আমি মনে করি তারা সম্ভবত অস্ট্রেলিয়ায় চারজন পেসার আসবে। তারা এখানে প্রচুর স্পিনার এনেছে যদিও উইকেট সম্ভবত ততটা উপযোগী নয়,” তিনি যোগ করেছেন।

এশিয়া কাপ দুবাই ও শারজাহতে ২৭শে আগস্ট থেকে ১১ই সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এবং পন্টিং ভারতকে টুর্নামেন্ট জয়ের ফেভারিট হিসেবে বেছে নিয়েছেন।

“শুধু এশিয়া কাপ নয়, যেকোনো টুর্নামেন্টে ভারতকে পাশ কাটিয়ে যাওয়া সবসময়ই কঠিন, কিন্তু আমি মনে করি যতবারই আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কথা বলি, আমি মনে করি ভারত ভালো জায়গাতেই থাকবে,” বলেছেন ৪৭ বছর বয়সী।

“তাদের গভীরতা অবশ্যই অন্যান্য দলের চেয়ে ভালো এবং আমি মনে করি ভারত এশিয়া কাপ জিতবে,” তিনি শেষে যোগ করেছেন। চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান এখন প্রায় এক দশক ধরে দ্বিপাক্ষিক সিরিজে প্রতিদ্বন্দ্বিতা করেনি।

[ad_2]

Leave a Reply