ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তুমুল বিতর্ক, হার্দিক দলে থাকলে অধিনায়কত্ব হারাতে পারেন রোহিত শর্মা !

তুমুল বিতর্ক, হার্দিক দলে থাকলে অধিনায়কত্ব হারাতে পারেন রোহিত শর্মা !

[ad_1]

এশিয়া কাপ ২০২২-এর চতুর্থ ম্যাচে বুধবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হংকংয়ের মুখোমুখি হয়েছে ভারত। ভারত তাদের প্রথম খেলায় জয় তুলে নেয়। মর্যাদার লড়াইয়ে সেই ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে দেয় রোহিত শর্মার দল।

যা পরিস্থিতি তাতে হংকংকে এবার হারাতে পারলেই সুপার ৪ স্থান নিশ্চিত করবে টিম ইন্ডিয়া। সেই লক্ষেই মাঠে নেমেছে ভারতীয় ব্রিগেড। তবে এই ম্যাচে একটি বড় চমক দিয়েছে ভারত।

আগের ম্যাচের নায়ক হার্দিক পান্ডিয়াকে বসিয়ে তার জায়গায় ঋষভ পন্থকে সুযোগ করে দিয়েছেন রোহিত-দ্রাবিড়।এ দিন টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় হংকং। শুরুটা ভারতের মোটেও মন্দ হয়নি।

প্রথম দিকে জড়তা কিছুটা কাটিয়ে উঠে ব্যাট চালিয়ে খেলতে থাকেন রোহিত শর্মা ও কেএল রাহুল। তবে এরপর ছন্দপতন ঘটে। বড় শট খেলতে গিয়ে ব্যক্তিগত

২১ রানের মাথায় নিজের উইকেট ছুঁড়ে দিয়ে আসেন রোহিত শর্মা। এ দিন যেভাবে তিনি ব্যাট করছিলেন তাতে মনে হচ্ছিল বড় রান আসছে। তবে দুটি চার ও একটি বড় ছয় মেরে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

তার পড়েই শুরু হয় রোহিতের অধিনায়কত্ব নিয়ে বিতর্ক। এমনিতেই পাক বধের নায়কে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রেখেছিলেন। নেটিজেনেরা বলছে রোহিত হার্দিক পান্ডিয়ার কাছে অধিনায়কত্ব যে কোন মুহুর্তে হারাতে পারে এই কারনে তাকে একাদশে রাখা হয় নি।

যেহেতু কোহেলির ন্যায় রোহিত রান পাচ্ছে না ওপর দিকে হার্দিক পান্ডিয়া আইপিএল জিতিয়েছে। যে কোন মুহুর্তে দলের জন্য যা দরকার তাই করছে হার্দিক পান্ডিয়া।তাই এটা ভাবাই য়ায় পরবর্তী অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

[ad_2]

Leave a Reply