ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দীপক চাহার আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের বাইরে, বদলি হিসেবে ৭ মাস পর ফিরেছেন এই খেলোয়াড়

দীপক চাহার আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের বাইরে, বদলি হিসেবে ৭ মাস পর ফিরেছেন এই খেলোয়াড়

[ad_1]

ভারত সফরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার দীপক চাহার। ইন্দোরে রোহিত শর্মার নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি খেলার পর দীপক চাহারের পিঠে শক্ত হয়ে গিয়েছিল।

এই কারণে, তিনি লখনউতে প্রথম ওডিআই (আইএনডি বনাম এসএ ওডিআই) ভারতের প্লেয়িং একাদশের অংশ ছিলেন না। একই সঙ্গে চাহার দলের বাইরে থাকার পর তার জায়গায় তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে অন্তর্ভুক্ত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

দীপক চাহারের জায়গায় সুযোগ পেয়েছেন ওয়াশিংটন সুন্দর

প্রকৃতপক্ষে, শিখর ধাওয়ানের নেতৃত্বে টিম ইন্ডিয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। সিরিজের প্রথম ওয়ানডেতে দীপক চাহারকে সুযোগ দেননি অধিনায়ক শিখর ধাওয়ান।

কি কারণে দীপক বাদ পড়েছেন তা তখন জানা যায়নি, তবে এখন জানা যাচ্ছে পিঠের চোটের কারণে দলের বাইরে রয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে তার জায়গায় স্পিন বোলার ও অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে দিয়েছে বিসিসিআই।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের ওডিআই স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, শ্রেয়াস আইয়ার (সহ-অধিনায়ক), রজত পতিদার, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, মুকেশ কুমার, আভেশ খান, মো. সিরাজ, ওয়াশিংটন সুন্দর।



[ad_2]

Leave a Reply