ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দীপ্তি শর্মার বিতর্কিত রান আউট নিয়ে হর্ষ ভোগলের টুইট ভাইরাল

দীপ্তি শর্মার বিতর্কিত রান আউট নিয়ে হর্ষ ভোগলের টুইট ভাইরাল

[ad_1]

ঝুলন গোস্বামীর আন্তর্জাতিক ক্যারিয়ারের দারুণ সমাপ্তি ঘটে। ভারতীয় মহিলা ক্রিকেট দল ইংল্যান্ড মহিলা দলের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে জিতে স্বাগতিকদের নিশ্চিহ্ন করেছে।

ইংল্যান্ডের খেলোয়াড় চার্লি ডিনকে রান আউট করে টিম ইন্ডিয়ার জয় নিশ্চিত করেছেন ভারতীয় দলের অলরাউন্ডার খেলোয়াড় দীপ্তি শর্মা। আপনাদের জানিয়ে রাখি যে সিরিজের শেষ ম্যাচটি খেলা হয়েছিল ইংল্যান্ডের লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে।

ভারতের ১৬৯ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ইংল্যান্ডের দল ৯ উইকেট হারিয়েছিল কিন্তু ইংলিশ ব্যাটসম্যান চার্লি ডিন ক্রিজে খেলছিলেন এবং ধীরে ধীরে লক্ষ্যের কাছাকাছি চলে আসছিলেন। কিন্তু দীপ্তি তার চতুরতা দেখিয়ে তাকে রান আউট করে ভারতীয় দলের জয় নিশ্চিত করেন।

দীপ্তির এই চতুর পদক্ষেপের পরে, অনেক প্রাক্তন খেলোয়াড় এবং ভক্তরা টুইটারে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। কিছু লোককে ভারতীয় অলরাউন্ডারের পক্ষে কথা বলতে দেখা গেছে, আবার কিছু লোক তার বিরুদ্ধে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

দীপ্তি শর্মা রান আউট বিতর্ক নিয়ে মন্তব্যকারী হর্ষ ভোগলে

এদিকে এই ঘটনার পর বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলেও তার বক্তব্য সবার সামনে তুলে ধরেন। হর্ষ তার টুইটে বিশ্বকাপ ফাইনালের কল্পিত পরিস্থিতি তুলে ধরেন। তিনি ভক্তদের জিজ্ঞাসা করেছিলেন যে মানকডিং-এর অনুরূপ পরিস্থিতি ঘটেছে, এটি কি সুষ্ঠু হবে নাকি?

তিনি জিজ্ঞাসা করলেন, “বিশ্বকাপের ফাইনাল কল্পনা করুন। যেকোনো দলেরই জয়ের জন্য দরকার ১ রান।

নন-স্ট্রাইকার একক জন্য চলে এবং এক ইঞ্চির এক চতুর্থাংশের মধ্যে থাকে। ধরা যাক বল ছোড়ার আগেই তিনি ক্রিজ ছেড়ে চলে গেলেন। এটা কি ন্যায্য হবে? জেতার জন্য কম রান করা কি খেলার চেতনায় হবে?”

এই ম্যাচে ভারতের হয়ে সবচেয়ে বেশি রান করেছিলেন দীপ্তি শর্মা। তিনি ১০৬ বলে ৬৮ রান করেন।



[ad_2]

Leave a Reply