ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দীর্ঘ দিন পর অর্ধশতক হাঁকিয়ে ফর্মে ফিরলেন কোহলি, হংকংকে পাহাড় সমান রানের টার্গেট দিল ভারত

দীর্ঘ দিন পর অর্ধশতক হাঁকিয়ে ফর্মে ফিরলেন কোহলি, হংকংকে পাহাড় সমান রানের টার্গেট দিল ভারত

[ad_1]

হংকংয়ের মত বিশ্বি ক্রিকেটে পিছিয়ে থাকা দলের সামনেও অনেকটা চুপসে রয়েছে ভারতের মত মহা শক্তিশালী ক্রিকেট পরাশক্তি। এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাছাই পর্ব থেকে উঠে আসা হংকংয়ের মুখোমুখি হয়েছে রোহিত শর্মার দল।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে হংকংয়ের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রানের চাকা খুব বেশি সচল রাখতে পারছে না ভারতীয় ব্যাটাররা। হংকং বলে যেভাবে স্কোরবোর্ডকে রান বন্যায় ভাসিয়ে দেয়ার কথা ছিল ভারতের, তেমনটা হচ্ছে না।

লোকেশ রাহুল, রোহিত শর্মার মত মারকাটারি ব্যাটারদের অনেকটাই প্যাকেট করে ফেলেছে হংকং বোলাররা। লোকেশ রাহুলের মত ব্যাটার ৩৯ বল খেলে করেছেন ৩৬ রান। স্ট্রাইক রেট ৯৩.৩০ করে। ১৩ বল খেলে ২১ রান করে আউট হয়ে যান রোহিত শর্মা।

বিরাট কোহলিও খুব একটা হাত খুলে খেলতে পারছেন না। ১০০ রান করতে লেগেছে প্রায় ১৪ ওভার। ছক্কা মেরে অর্ধশতক হাঁকিয়ে ফর্মে ফিরলেন কোহলি । ২২ বলে অর্কধশতক হাকান সুর্যকুমার যাদব। ৪৪ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন কোহলি এবং ২৬ বলে ৬৮ রান করে অপরাজিত সুর্যকুমার যাদব। ২০ ওভার শেষে হংকংকে ২ উইকেটে ১৯২ রানের পাহার সমান টার্গেট দিল ভারত।

[ad_2]

Leave a Reply