ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দীর্ঘ ১০ ইনিংস পর ফিফটি হাকিয়ে হাজারো সমালোচনার জবাব দিয়ে ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন বিরাট কোহলি

দীর্ঘ ১০ ইনিংস পর ফিফটি হাকিয়ে হাজারো সমালোচনার জবাব দিয়ে ফর্মে ফেরার ইঙ্গিত দিলেন বিরাট কোহলি

[ad_1]

টুকটাক রান করছিলেন, কিন্তু সামর্থ্য অনুযায়ী খেলতে পারছিলেন না বিরাট কোহলি। বাড়ছিল চাপ। দীর্ঘ প্রতীক্ষা শেষে অবশেষে পেলেন স্বস্তির ছোঁয়া। এবারের এশিয়া কাপে প্রথম পঞ্চাশ ছোঁয়া ইনিংসের দেখা মিলল তার ব্যাটেই।

দুবাইয়ে হংকংয়ের বিপক্ষে বুধবার ৫৯ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি। ৪৪ বলের ইনিংসটি সাজান ৩ ছক্কা ও ১ চারে।

আন্তর্জাতিক ক্রিকেটে ১০ ইনিংস পর ফিফটি করলেন কোহলি। একসময় যার ব্যাটে সেঞ্চুরির দেখা মিলত নিয়মিত, তার জন্য এটা নিশ্চয়ই খুব বড় কিছু নয়। তবে রান খরায় সমালোচনার মুখে পড়া ব্যাটসম্যানের জন্য ইনিংসটি স্বস্তি হয়েই আসার কথা।

ম্যাচের পঞ্চম ওভারে রোহিত শর্মার বিদায়ের পর উইকেটে যান কোহলি। শুরুতে দেখেশুনে খেলে গড়তে থাকেন ইনিংস। একটা সময় ১৮ বলে ১৫ রান ছিল তার। এরপর দ্রুত রান বাড়াতে থাকেন।

মোহাম্মদ গজনফারকে ছক্কায় ওড়ানোর পর মিডউইকেট দিয়ে আইজাজ খানকে মারেন আরেকটি। উনবিংশ ওভারের প্রথম বলে ডাবল নিয়ে ৪০ বলে পঞ্চাশে পা রাখেন কোহলি।

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এটা তার ৩১তম ফিফটি।

ফর্মের খোঁজে থাকা কোহলিকে গত জুলাইয়ে ইংল্যান্ড সফরের পর বিশ্রাম দেওয়া হয়। মাঝে খেলেননি তিনি ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে সফরে। বিশ্রাম কাটিয়ে ডানহাতি এই ব্যাটসম্যান ক্রিকেটে ফিরেছেন

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। গত রোববার চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে রান তাড়ায় ৩৪ বলে ১ ছক্কা ও ৩ চারে ৩৫ রান করেন তিনি।

হংকংয়ের বিপক্ষে কোহলির সঙ্গে ৪২ বলে ৯৮ রানের অবিচ্ছিন্ন জুটিতে ভারতকে ১৯২ রানের পুঁজি এনে দেন সূর্যকুমার যাদব। প্রতিপক্ষের বোলারদের ওপর তাণ্ডব চালিয়ে ডানহাতি এই ব্যাটসম্যান করেন ২৬ বলে ৬৮ রান। ইনিংসে মারেন ৬টি করে চার ও ছক্কা।

[ad_2]

Leave a Reply