ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দেশকে বাঁচাতে শচীন টেন্ডুলকারের কাছে সাহায্য চাইলেন সাবেক ক্রিকেটার

দেশকে বাঁচাতে শচীন টেন্ডুলকারের কাছে সাহায্য চাইলেন সাবেক ক্রিকেটার

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটের ইতিহাসের সঙ্গে বর্তমান চিত্রের কোনও মিল নেই। সাত-আটের দশকে লাল ও সাদা বলের ক্রিকেটে ক্যারিবিয়ানরা বিশ্ব শাসন করেছিলেন দাপটের সঙ্গে।

১৯৭৫ ও ১৯৭৯, ব্যাক-টু-ব্যাক বিশ্বকাপ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। সেই সময়ে দলের ব্যাটার থেকে বোলার! ত্রাসের অপর নাম ছিল উইন্ডিজ। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ শুধুই টি-২০ ক্রিকেটে পরিচিত নাম, কিন্তু বাকি দুই ফরম্য়াটে ধুঁকছে।

এমনকী দর্শকরাও মাঠ থেকে মুখ ফিরিয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের সাবেক বোলার উইনস্টন বেঞ্জামিন চাইছেন তাঁর দেশে আবার স্বমহিমায় ক্রিকেট ফিরুক।

তিনি আর্থিক সাহায্য চাইছেন তাঁর দেশের তরুণ ক্রিকেটারদের উন্নয়নের জন্য। বেঞ্জামিন কিংবদন্তি শচিন টেন্ডুলকারের কাছে কাতর আবেদন করেছেন।

বেঞ্জামিন বলেন, “অতীতে আমাদের শারজায় একটি টুর্নামেন্ট হত। যেখান থেকে বিভিন্ন দেশের ক্রিকেটাররা সাহায্য পেতেন। আমি কিন্তু সেই অর্থে উপকার চাইছি না। আমি শুধু চাই কেউ এসে বলুক এই নাও ক্রীড়া সরঞ্জাম।

১০-১৫টি ব্যাট আমার জন্য যথেষ্ঠ। আমার ২ লক্ষ মার্কিন ডলার চাই না। শুধু কিছু ক্রীড়া সরঞ্জাম পেলে তরুন ক্রিকেটারদের হাতে তুলে দিতে পারব। মিস্টার তেন্ডুলকর, আপনি যদি সেই জায়গায় থাকেন, আমাকে দয়া করে সাহায্য করবেন?

এই কথা বলার সঙ্গেই নিজের ফোন নম্বরও শেয়ার করেছেন বেঞ্জামিন। তিনি জানিয়েছেন যে, প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন তাঁর ভাল বন্ধু। আজহার কিছু ক্রীড়া সরঞ্জাম তাঁকে পাঠিয়েছেন। বেঞ্জামিন সকলের কাছেই সাহায্য প্রার্থনা করেছেন।

[ad_2]

Leave a Reply