ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ধোনিকে ২ পয়সার লোক বলা এই ব্যক্তির কাছে ট্রেনিং নিচ্ছেন অর্জুন তেন্ডুলকর

ধোনিকে ২ পয়সার লোক বলা এই ব্যক্তির কাছে ট্রেনিং নিচ্ছেন অর্জুন তেন্ডুলকর

[ad_1]

প্রাক্তন ভারতীয় প্রবীণ ক্রিকেটার শচীন তেন্ডুলকারের ছেলে অর্জুন তেন্ডুলকার মুম্বাই দল ছেড়ে গোয়া দলে যোগ দেন তার ক্যারিয়ারকে পুনরুজ্জীবিত করতে।

গোয়ার হয়ে ডেবিউ করার আগে, অর্জুন তেন্ডুলকার বর্তমানে যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিংয়ের অধীনে প্রশিক্ষণ নিচ্ছেন। ১৯৮০-এর দশকে যোগরাজ সিং নিজেই ভারতীয় ক্রিকেটে একটি সুপরিচিত নাম ছিলেন।

অর্জুন তেন্ডুলকার এবং যোগরাজ সিং-এর ছবি সামনে এসেছে যেখানে জুনিয়র তেন্ডুলকার যোগরাজ সিংয়ের কথাগুলো খুব মনোযোগ দিয়ে শুনতে দেখা যাচ্ছে। অর্জুন তেন্ডুলকার তার ব্যাটিং দক্ষতা নিয়ে কাজ করতে যোগরাজ সিংয়ের ক্রিকেট একাডেমিতে ঘাম ঝরাচ্ছেন।

যুবরাজ সিংকে যুবরাজ বানানোর সমস্ত কৃতিত্ব তার বাবার (যোগরাজ সিং)। একটা সময় ছিল যখন নভজ্যোত সিং সিধুর মতো একজন অভিজ্ঞ ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিংকে স্পষ্টভাবে বলেছিলেন যে যুবরাজ ক্রিকেটার হতে পারবেন না, তাকে অন্য কোনও খেলা খেলতে বলুন। কিন্তু, যোগরাজ সিং সবাইকে ভুল প্রমাণ করে টিম ইন্ডিয়াকে যুবরাজ সিংয়ের মতো হীরা উপহার দিয়েছেন।

তবে আরও একটি বিষয় নিয়ে বেশ আলোচনায় রয়েছেন যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং। আসলে, কিছুদিন আগে ধোনিকে নিয়ে খুব অবমাননাকর শব্দ ব্যবহার করেছিলেন যোগরাজ সিং। যোগরাজ সিং বলেছিলেন, “এই ২ টাকার লোক, যে গতকাল পর্যন্ত নিচে ঘুমাতো। আজ ভগবান তাকে এত কিছু দিয়েছেন তাই সে অহংকার করেছে।”

যোগরাজ সিং আরও বলেছিলেন, “ধোনি এমন একজন মানুষ ছিলেন যে সন্ধ্যার খাবার পাবেন কি পাবেন না তা জানতেন না। এর চেয়ে খারাপ মানুষ আর দেখিনি। তার অবস্থা হবে রাবণের মতো।” যদিও যুবরাজ সিংকে কখনও তার বাবা যোগরাজ সিংয়ের বক্তব্যকে সমর্থন করতে দেখা যায়নি। যুবরাজ সিং বরাবরই ধোনির প্রশংসা করেছেন।

[ad_2]

Leave a Reply