ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নামিবিয়ার টি-২০ টুর্নামেন্টে খেলবে ভারত-পাকিস্তানের দুই দল

নামিবিয়ার টি-২০ টুর্নামেন্টে খেলবে ভারত-পাকিস্তানের দুই দল

[ad_1]

নামিবিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে আয়োজন করতে চলেছে চার দলের গ্লোবাল টি-টোয়েন্টি সিরিজ। যেখানে ভারত, পাকিস্তান ও সাউথ আফ্রিকার একটি করে দল খেলবে। ইতিমধ্যেই ভারতের দল বাংলা নিজেদের অংশগ্রহণের কথা নিশ্চিত করে দিয়েছে।

আগামী ১ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে নামিবিয়ার এই গ্লোবাল সিরিজ। যেখানে পাকিস্তান থেকে লাহোর কালান্দার্স খেলবে। ভারত ও পাকিস্তানের দুই দল নিশ্চিত হলেও এখনও পর্যন্ত সাউথ আফ্রিকা নিজেদের দলের নাম প্রকাশ করেনি। প্রায় ৮ বছর পর পাকিস্তানের দল ভারতের কোনো দলের বিপক্ষে খেলতে যাচ্ছে।

সর্বশেষ ২০১৩ সালে চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ফয়সালাবাদ ফক্সেস খেলেছিল। সেইবারে মিসবাহ উল হক এবং সাঈদ আজমল এনারা খেলেছিল ফয়সালাবাদের হয়ে। শিখর ধাওয়ান ও পার্থিব প্যাটেলের মতো ক্রিকেটাররা খেলেছেন হায়দরাবাদের জার্সিতে।

অন্যদিকে নামিবিয়ার টি-টোয়েন্টি সিরিজে মোহাম্মদ হাফিজ ও সোহেল আখতারদের মতো ক্রিকেটারদের খেলতে দেখা যেতে পারে। লাহোরের অধিনায়ক হলেও শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফদের এশিয়া কাপের কারণে এই সিরিজে খেলা হবে না তাঁদের।

সিরিজটিকে সামনে রেখে বাংলা নিজেদের দল ঘোষণা করেছে। ১৬ জনের স্কোয়াডে মনোজ তিওয়ারি এবং সুদীপ চট্টোপাধ্যায়ের মতো সিনিয়র ক্রিকেটারদের রাখা হয়নি। অভিমন্যু ইশ্বরন বাংলার অধিনায়ক হিসেবে তিনি খেলতে যাবেন নামিবিয়ায়।

[ad_2]

Leave a Reply