ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নারী কেলেংকারীতে শাহিন শাহা আফ্রিদি, সুপার স্টার মহিলা টিকটকের সাথে ভিডিও চ্যাট চলাকালীন হ’স্ত’মৈ’থুন, দেখুন ভিডিও

নারী কেলেংকারীতে শাহিন শাহা আফ্রিদি, সুপার স্টার মহিলা টিকটকের সাথে ভিডিও চ্যাট চলাকালীন হ’স্ত’মৈ’থুন, দেখুন ভিডিও

[ad_1]

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না পাকিস্তানের বাঁ-হাতি পেসার শাহীন শাহ আফ্রিদির। চোটের জন্যে বেশ কিছুদিন পাকিস্তান দলে সুযোগ পাচ্ছেন না এই তারকা ক্রিকেটার।

তার দলে না থাকার কারণে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে ঘরে তুলতে পারেননি বাবর আজমরা। হাঁটুর চোটে কাবু হয়ে রয়েছেন তিনি। আর এর মধ্যেই তাঁর একটি বিস্তৃত ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পাকিস্তান ক্রিকেট দলের মধ্যে নারীঘটিত কেলেংকারী নতুন কোনো ব্যাপার নয়। এবার এই তালিকায় নতুন করে নাম লেখালেন শাহীন আফ্রিদি। একটি ভিডিও সম্প্রতি দেখা গেছে যে পাকিস্তানের জনপ্রিয় টিকটকার সেন্সেশন হারিম শাহ এর সঙ্গে ভিডিও চ্যাটে কথা বলতে গিয়ে হস্তমৈথুন করছেন এই পাক বোলার।

ওই টিকটক স্টার নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন। যদিও ভিডিওটি ভাইরাল হওয়া মাত্র হারিম নিজের ডিলিট করেন এবং নিজের একাউন্টটিও প্রাইভেট করে দিয়েছেন।

তিনি জানিয়েছেন যে পাকিস্তানের পেসারে নিজেই তাকে কথা বলার জন্য আহ্বান জানিয়েছিলেন কিন্তু মাঝপথে যে তিনি এমন অশালীন আচরণ শুরু করবেন তা ওই টিকটক স্টার কল্পনাও করতে পারেননি।

তবে এই বিতর্কের মাঝখানেও শাহীন শাহ আফ্রিদি চোট কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন এবং অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপের পাকিস্তান দলে প্রত্যাবর্তন করতে প্রস্তুত।

গত বিশ্বকাপে পাকিস্তানের সেমিফাইনাল অব্দি ওঠার দৌড়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এই তারকা পেসার।

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনাইন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির



[ad_2]

Leave a Reply