ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নিজের ODI কেরিয়ারে দেশের জার্সিতে প্রথম শতরান শুভমান গিলের !! সফাল্যের দিনে টুইটারে চলছে শুভেচ্ছার বন্যা

নিজের ODI কেরিয়ারে দেশের জার্সিতে প্রথম শতরান শুভমান গিলের !! সফাল্যের দিনে টুইটারে চলছে শুভেচ্ছার বন্যা

[ad_1]

আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম সেঞ্চুরি করলেন ভারতীয় দলের ওপেনার শুভমান গিল)। টিম ইন্ডিয়া জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচ খেলছে। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন কেএল রাহুল। সিরিজের প্রথম ম্যাচে ইনিংস ওপেন করা গিল তিন নম্বরে ব্যাট করতে নামেন। দলকে কঠিন জায়গা থেকে তুলে নিয়ে সেঞ্চুরি করেন তিনি।

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে সেই আফসোস মিটিয়ে নিলেন শুভমান গিল। নিজের কেরিয়ারের নবম ওডিআই ম্যাচ খেলতে নেমে হারারে স্পোর্টস ক্লাবের মাঠে নিজের প্রথম ওয়ান ডে সেঞ্চুরি পেয়ে গেলেন পাঞ্জাবের তারকা ব্যাটসম্যান।

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ একদিনের ম্যাচে ওপেনে না নেমে তিন নম্বরে ব্যাট করতে নেমে ছিলেন গিল। শিখর ধাওয়ানের সাথে ওপেন করতে নেমেছিলেন লোকেশ রাহুল। রাহুল ৩০ রান করে আউট হওয়ার পর ১৬ তম ওভারে ব্যাট করতে নামেন গেল। শিখর ধাওয়ান ৪০ এবং রাহুল অত্যন্ত ধীরগতিতে ব্যাটিং করছিলেন। গিল আসতেই রানের গতি বৃদ্ধি পায়। ইনিংসের ৪৯ তম ওভার অবধি ব্যাট করে ৯৭ বলে ১৫টি চার ও ১টি ছক্কা সহ ১৩০ রান করেন গুজরাট টাইটান্স ওপেনার।

আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে শতরানের অত্যন্ত কাছাকাছি পৌঁছেছিলেন শুভমান। কিন্তু বৃষ্টি সেবার ম্যাচে বিঘ্ন ঘটায়। ভারতীয় ইনিংসের ৩৫ তম ওভারেই তাদের ইনিংসের ইতি টানা হয়। শুভমান গিল তখন ব্যাটিং করছিলেন ৯৮ রানে। এখনো অনেকেই তার জন্য কষ্ট পেয়েছিলেন কিন্তু তার পরের সিরিজ এই সেই আফসোস মিটিয়ে নিলেন তিনি। তাকে শুভেচ্ছা জানিয়েছেন পাঞ্জাবের প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং। তিনি গিলকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, “এ তো সবে শুরু হলো আরো অনেক শতরান আশা বাকি রয়েছে।”



[ad_2]

Leave a Reply