ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নিদা দারের ঝড় ফিফটিতে ভারতকে পাহাড় সমান রানের টার্গেট দিল পাকিস্তান

নিদা দারের ঝড় ফিফটিতে ভারতকে পাহাড় সমান রানের টার্গেট দিল পাকিস্তান

[ad_1]

নারী এশিয়া কাপের মঞ্চে লড়ছে দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাটিংয়ে নামে পাকিস্তানি নারীরা।

আগে ব্যাটিং করে ভারতের সামনে নির্ধারিত ২০ ওভারে ১৩৮ রানের লক্ষ্য দাঁড় করিয়েছে বিসমাহ মারুফের দল। পাকিস্তানিরা নিদা দারের ঝড়ো ফিফটিতে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রান স্কোরবোর্ডে জমা করে।

আগে ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটিতে ২৬ রান তোলে পাকিস্তানিরা। ১১ রান করা সিদরা আমিন বিদায় নিলে ভাঙে জুটিটি। আরেক ওপেনার মুনিবা আলীও ফেরেন দ্রুতই মাত্র ১৭ রান করে।

চারে নেমে ওমাইমা সোহেল রানের খাতা খোলার আগেই বিদায় নেন। এরপর চতুর্থ উইকেট জুটিতে অধিনায়ক বিসমাহ ও নিদা ৭৬ রানের জুটি গড়লে ভালো স্কোরের দিকে এগোয় পাকিস্তান।

পাকিস্তানের অধিনায়ক ৩২ রানে বিদায় নিলে ভাঙে জুটিটি। বিসমাহ ধীরস্থির খেললেও অপরপ্রান্তে মেরে খেলতে থাকেন নিদা। ৩০ বলে নিজের ফিফটি পূর্ণ করেন এই ডানহাতি ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ৩৭ বলে ৫ চার ও ১ ছয়ে ৫৬ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন নিদা।

ভারতীয় নারীদের পক্ষে স্পিনার দিপ্তী শর্মা ৪ ওভারে ২৭ রানের খরচায় ৩ উইকেট নেন। এছাড়া পূজা ভাস্ত্রাকার ২ উইকেট নিতে হজম করেছেন ২৩ রান।

[ad_2]

Leave a Reply