ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নেই বৃষ্টি তবুও ভারত বনাম অস্টেলিয়ার দ্বিতীয় টি-২০ ম্যাচ নির্ধারিত সময়ে শুরু না হওয়ার আসল রহস্য ফাঁস

নেই বৃষ্টি তবুও ভারত বনাম অস্টেলিয়ার দ্বিতীয় টি-২০ ম্যাচ নির্ধারিত সময়ে শুরু না হওয়ার আসল রহস্য ফাঁস

[ad_1]

বৃষ্টির দেখা নেই, তা সত্ত্বেও ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ শুরু করা গেল না নির্ধারিত সময়ে। পিচ খেলার উপযোগী ছিল শুরু থেকেই। ত্রিশ গজের বৃত্তও একেবারে ঠিকঠাক। তা সত্ত্বেও কেন ম্য়াচ শুরু করা গেল না, তা নিয়ে কৌতুহল দেখা দিতে পারে ক্রিকেটপ্রেমীদের মনে।

আসলে ম্য়াচের আগে বৃষ্টি না হলেও তার আগের দু’দিন নাগপুরে প্রবল বৃষ্টি হয়। সারা মাঠ ঢাকা দেওয়া ছিল। যদিও তার পরেও জল আটকানো যায়নি। আউটফিল্ড ভিজে যায়। মাঠকর্মীরা আউটফিল্ড খেলার উপযোগী করে তুলতে আপ্রাণ চেষ্টা করেন।

তা সত্ত্বেও নির্ধারিত সময়ে আউটফিল্ড পুরোপুরি আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের উপযোগী করে তোলা যায়নি।প্রাথমিকভাবে মাঠের অবস্থা দেখে টসের সময় পিছিয়ে দেওয়া হয়। ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টায়।

তবে সেই সময়ে ম্য়াচ অফিসিয়ালরা প্রথমবার মাঠ পরিদর্শনে নামেন। মাঠ পরিদর্শনের পরে তড়িঘড়ি ম্যাচ শুরু করা ঝুঁকির হয়ে যাবে বলে মনে হয় আম্পায়ারদের। তাই আবারও দ্বিতীয়বার মাঠ পরিদর্শনে নামবেন বলে জানান তাঁরা।

বিশ্বকাপের আগে ভিজে মাঠে ফিল্ডিং করতে গিয়ে যাতে ক্রিকেটাররা চোট পেয়ে না বসেন, তাই কোনওরকম ঝুঁকি নিতে চাননি আম্পায়াররা। দুই অম্পায়ার নীতিন মেনন ও অনন্তপদ্মনাভন মাঠের চারিদিকে ঘুরে আউটফিল্ডের পরিস্থিতি খতিয়ে দেখেন।

পরে দুই ক্যাপ্টেন রোহিত শর্মা ও অ্যারন ফিঞ্চের সঙ্গে আলোচনাও করে তাঁরা জানিয়ে দেন যে আবারও দ্বিতীয়বার মাঠ পরিদর্শনে নামবেন তাঁরা।

[ad_2]

Leave a Reply