ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাকিস্তানের জার্সি নাকি তরমুজ!’ বাবরদের কিট প্রকাশ্যে আসতেই হাসাহাসি ক্রিকেট বিশ্বে

পাকিস্তানের জার্সি নাকি তরমুজ!’ বাবরদের কিট প্রকাশ্যে আসতেই হাসাহাসি ক্রিকেট বিশ্বে

[ad_1]

আসন্ন টি-২০ বিশ্বকাপে আগামী ২৩ অক্টোবর প্রথম ম্যাচ খেলতে নামবে ভারতীয় ক্রিকেট দল। আর প্রথম ম্যাচেই টিম ইন্ডিয়াকে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে হবে।

২০২১ সালেও প্রথম ম্যাচটা বাবরদের বিরুদ্ধে খেলতে হয়েছিল কোহলি অ্যান্ড কোম্পানিকে। তবে এবার ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। গত বছর বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারতীয় ক্রিকেট দলকে ১০ উইকেটে হারতে হয়েছিল।

২০২২ টি-২০ বিশ্বকাপের জন্য রবিবারই ভারতীয় ক্রিকেট দলের নতুন জার্সি প্রকাশ করা হয়েছে। এরপর পাকিস্তান ক্রিকেট দলের জার্সিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হতে শুরু করেছে। আর পাক ক্রিকেট দলের এই নতুন জার্সি দেখে ইতিমধ্যেই গোটা ক্রিকেট বিশ্বে রীতিমতো হাসাহাসি পড়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের একটি ছবি রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে। সেখানে তাঁকে একটি নতুন জার্সি গায়ে ছবি তুলতে দেখা গিয়েছে।

সোমবার গোটা দিন ধরেই মনে করা হচ্ছিল যে এটাই আসন্ন টি-২০ বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের নতুন জার্সি হতে চলেছে। অবশেষে রাতের বেলা গোটা বিষয়টি স্পষ্ট হয়ে গেল।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এই জার্সিতেই বাবর-নাসিমরা বিশ্বকাপ খেলতে প্রস্তুত।

গোটা ক্রিকেট বিশ্ব ইতিমধ্যেই পাকিস্তান ক্রিকেট দলের এই নয়া জার্সিকে কেন্দ্র করে পিসিবি-কে রীতিমতো কটাক্ষ করতে শিরি করেছে। অনেকেই এই জার্সিকে তরমুজ এবং চুইংগামের সঙ্গে তুলনা করতে শুরু করেছে।



[ad_2]

Leave a Reply