ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাকিস্তান বোলিং নিয়ে দ্রাবিড়ের মনে ‘চার অক্ষরের শব্দ’ এলেও বলতে পারলেন না, হেসে উঠলেন সবাই

পাকিস্তান বোলিং নিয়ে দ্রাবিড়ের মনে ‘চার অক্ষরের শব্দ’ এলেও বলতে পারলেন না, হেসে উঠলেন সবাই

[ad_1]

আজ মুখোমুখি হতে প্রস্তুত ভারত ও পাকিস্তানের দল। এশিয়া কাপ ২০২২-এ ইতিমধ্যে উভয় দলের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছে, যেখানে ভারত জিতেছে। হার্দিক পান্ডিয়ার অলরাউন্ড পারফরম্যান্সের ভিত্তিতে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত।

তবে প্রথম ম্যাচেই ভারতীয় টপ অর্ডারের দুর্বলতা ফুটে ওঠে পাকিস্তানের ফাস্ট বোলারদের সামনে। 19 বছর বয়সী নাসিম শাহ, যিনি পাকিস্তানের হয়ে অভিষেক করেছিলেন, কেএল রাহুলকে ০ রানে ফেরান।

অন্যদিকে অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলিকে রান করতে হিমশিম খেতে দেখা গেছে। ভারত-পাক ম্যাচের আগে সংবাদ সম্মেলনে পৌঁছে যান দ্রাবিড়। সাংবাদিকদের পাকিস্তানি বোলিং লাইন-আপের প্রশ্নে তিনি এমন কিছু বললেন যাতে সবাই হেসে ফেলে। ক্রিকেট ক্যারিয়ারে দ্রাবিড়কে গম্ভীর ভঙ্গিতে দেখা যেত। কিন্তু টিম ইন্ডিয়ার প্রধান কোচ হওয়ার পর এই মহান ব্যাটসম্যানের ব্যক্তিত্বের মজার দিকটাও দেখা যাচ্ছে।

দুবাইতে ম্যাচের আগে, যখন দ্রাবিড়কে উভয় দলের বোলিং লাইন আপ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি এমন কিছু বলেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। দ্রাবিড় বলেন, “আমি একটি শব্দ ব্যবহার করতে চেয়েছিলাম, কিন্তু ব্যবহার করতে পারছি না।” এর পর দ্রাবিড় নিজেই হাসতে শুরু করলেন এবং বললেন, “আমার মনের মধ্যে কথাটা আছে, কিন্তু ব্যবহার করতে পারছি না। আমি যে শব্দটি বলার চেষ্টা করছি সেটি একটি 4 অক্ষরের শব্দ যা ‘S’ দিয়ে শুরু হয়, কিন্তু ঠিক আছে।”

অনেক সাংবাদিক তাঁকে কয়েকটি শব্দ বলেন, কিন্তু দ্রাবিড় বলেন, না সেটি নয়। এখন সেটা এখানে মনে পড়ছে না। আসলে অনেকেই মনে করছেন, এখানে রাহুল দ্রাবিড়, ‘Sexy’ শব্দটি ব্যবহার করতে চেয়ে।

পাকিস্তানী বোলিং নিয়ে দ্রাবিড় বলেন, ‘অবশ্যই তারা ভালো বোলিং করছে। আমি তাদের বোলিংকে সম্মান করি। তবে আমরাও ভালো বোলিং করেছি। আমরাও তাদের ১৪৭ রানের মধ্যে আটকে রেখে ছিলাম। ফলে বলা যেতে পারে যে আমাদের বোলিং-ও কোনও অংশে কম নয়।’

তিনি আরও বলেন “আমরা গ্ল্যামারাস নাও দেখতে পারি, কিন্তু আমাদের এমন খেলোয়াড় আছে যারা ফলাফল দেয়।”



[ad_2]

Leave a Reply