ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাক ক্রিকেটারে মজেছেন প্রীতিজিন্তা, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

পাক ক্রিকেটারে মজেছেন প্রীতিজিন্তা, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা

[ad_1]

যেখানে চলতি এশিয়া কাপে ভারত, পাকিস্তান এবং আফগানিস্তানের মধ্যে দুর্দান্ত লড়াইয়ের সাক্ষী থাকল গোটা ক্রিকেট বিশ্ব, ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে ওয়েস্ট ইন্ডিজে একেবারেই অন্য ছবি দেখতে পাওয়া গেল।

এখানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (CPL) খেলতে আসা পাকিস্তানের পেস বোলার মহম্মদ আমির বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। পাশাপাশি একটি বড়সড় মন্তব্যও করেছেন তিনি। আমির স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে প্রীতি জিন্টার সবথেকে বড় ফ্যান নাকি তিনিই।

তবে এখানেই থামেননি তিনি। প্রীতি জিন্টার সঙ্গে একটি সেলফিও নেন আমির। সেটা তিনি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এই ছবিটা শেয়ার করার সঙ্গে সঙ্গেই তিনি নিজেকে প্রীতি জিন্টার সবথেকে বড় ফ্যান বলেও দাবি করেছেন। বলেছেন, বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রীতি জিন্টাকেই তাঁর সবথেকে বেশি ভালো লাগে।

CPL খেলছেন মহম্মদ আমির

আসলে মহম্মদ আমির বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফরম্যান্স করছেন। এই লিগে অংশগ্রহণ করেছে প্রীতি জিন্টার দলও। নাম সেন্ট লুসিয়া কিংস।

বুধবার (৭ সেপ্টেম্বর) জামাইকা এবং কিংসের মধ্যে একটা ম্যাচের আয়োজন করা হয়েছিল। প্রীতি জিন্টাও এই ম্যাচটা দেখার জন্য স্টেডিয়ামে এসেছিলেন। ইতিমধ্যে প্রীতি জিন্টার সঙ্গে দেখা করেন মহম্মদ আমির এবং তাঁরা একসঙ্গে ছবিও তোলেন।

আমিরের এই পোস্ট নিয়ে ট্রোল করলেন সমর্থকেরা

এই ম্যাচে মহম্মদ আমি ২৫ রান দিয়ে তিনটে গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেছেন। কিন্তু দলকে শেষপর্যন্ত আর জেতাতে পারেননি তিনি। এই ম্যাচে সেন্ট লুসিয়া কিংস দল ২ উইকেটে জয় হাসিল করে। ম্যাচের শেষে আমির ওই ছবিটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রীতি জিন্টাই আমার সবথেকে পছন্দের নায়িকা।’

ছবিটা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে সকলেই তাঁকে নিয়ে ট্রোল করতেও শুরু করে দেন। একজন ইউজার লিখেছেন, ‘ওঁর IPL দল পঞ্জাব কিংসের হয়ে খেলার কথাবার্তা কি পাকা হয়ে গিয়েছে?’

অন্য একজন ইউজার লিখেছেন, ‘ভাই যত যাই করো না কেন, তোমাকে IPL টুর্নামেন্টে নেবে না।’ এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে IPL টুর্নামেন্টে প্রীতি জিন্টা পঞ্জাব কিংস দলের মালকিন। এই পরিস্থিতিতে ফ্যানেদের এমন প্রশ্ন খুবই স্বাভাবিক।

২০২০ সালে অবসর গ্রহণের পরেও জানিয়েছেন প্রত্যাবর্তনের ইচ্ছা

আপনারা সকলেই জানেন যে ৩০ বছর বয়সি মহম্মদ আমির পাকিস্তান ক্রিকেট দলের হয়ে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয় করেছিলেন। যদিও এরপর পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে তাঁর ঝামেলাও হয়েছিল।

এরপর ২০২০ সালের ডিসেম্বর মাসে মহম্মদ আমির আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছিলেন। কিন্তু, তারপর বেশ কয়েকবার তাঁর মুখে পাকিস্তান ক্রিকেট দলে প্রত্যাবর্তনের কথা শুনতে পাওয়া গিয়েছিল।

কিন্তু, এখনও পর্যন্ত জাতীয় ক্রিকেট দলের দরজা তাঁর সামনে খোলেনি। আমির ৩৬টি টেস্ট ম্যাচে মোট ১১৯টি উইকেট, ৬১টি ওয়ানডে ম্যাচে ৮১টি উইকেট এবং ৫০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৫৯টি উইকেট শিকার করেছেন।



[ad_2]

Leave a Reply