ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

“প্যান্ট কোনও ভূমিকার জন্য উপযুক্ত নন…” ঋষভ পান্তের টি-টোয়েন্টি ফ্লপ শো নিয়ে খোঁচা মারলেন জাদেজা

“প্যান্ট কোনও ভূমিকার জন্য উপযুক্ত নন…” ঋষভ পান্তের টি-টোয়েন্টি ফ্লপ শো নিয়ে খোঁচা মারলেন জাদেজা

[ad_1]

সম্প্রতি ইন্দোরে অনুষ্ঠিত ভারত বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট হাতে ঋষভ পন্ত আবারও হতাশ হওয়ার পরে প্রাক্তন খেলোয়াড় অজয় ​​জাদেজা ঋষভ পন্থকে নিয়ে কটাক্ষ করেছিলেন।

ভারত দ্বিতীয় ওভারে শ্রেয়াস আইয়ারকে আউট করার পর দীনেশ কার্তিকের সঙ্গে জুটি গড়ে তোলার চেষ্টা করেন পান্ত।

কিন্তু পঞ্চম ওভারের শেষ বলে লুঙ্গি এনগিডির কাছে উইকেট হারান তিনি।পান্ত ১৪ বলে তিনটি চার ও দুটি ছক্কার সাহায্যে মাত্র ২৭ রান করতে পারেন।

অনেক ভক্ত এখন তার টি-টোয়েন্টি বিশ্বকাপে তার জায়গা নিয়ে সন্দেহ করছেন। প্রাক্তন খেলোয়াড় অজয় ​​জাদেজা ঋষভ পান্তের জন্য কিছু পরামর্শ দিয়েছেন এবং একজন অভিজ্ঞ ক্রিকেটারের সাহায্য নিতে বলেছেন।

অজয় জাদেজা বলেছিলেন যে ঋষভ পন্ত তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে একটি বড় সুযোগ মিস করেছিলেন এবং তাকে তার খেলা সম্পর্কে সতর্ক করেছিলেন। কার্তিককে দেখতে হলো। ভারতীয় দলকে বিশ্বাস করতে তার ১৫ বছর লেগেছে।”

জাদেজা অব্যাহত রেখেছিলেন, “প্রতিবারই দল থেকে বাদ পড়েন ডিকে ফিরে আসেন কারণ কিছু লোক তাদের প্রতিভায় বিশ্বাস করে। কিন্তু আপনি যদি পারফর্ম না করেন তাহলে দল আপনাকে কোথাও ফেলে যাবে।

অজয় জাদেজা বলেন, ‘ডিকে-তে তার একজন সঙ্গী আছে যা থেকে শিখতে হবে। তিনি তাকে জিজ্ঞাসা করতে পারেন, ‘শোন, আমি কি করব? আমি ভুল করছি যে কিছু আছে? আপনি এর মধ্য দিয়ে গেছেন।

আমাকে পথ দেখান। আসুন জানাই যে কার্তিক তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে 21 বলে 46 রান করেছিলেন, কিন্তু ভারত 228 রানের লক্ষ্য তাড়া করতে ব্যর্থ হয়েছিল এবং 18.3 ওভারে 178 রানে আউট হয়েছিল।

ম্যাচের শুরুতে, রাইলি রুসোর অপরাজিত টন (৪৮ বলে 100*) দক্ষিণ আফ্রিকাকে 20 ওভারে তিন উইকেটে 227 রানে নিয়ে যায়।

[ad_2]

Leave a Reply