ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রকাশ্য হুমকি বিসিসিআই-কে ,সঞ্জুকে বিশ্বকাপ দলে না নেওয়ায় ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন সময়ে নিবে এই বড় পদক্ষেপ নেবে

প্রকাশ্য হুমকি বিসিসিআই-কে ,সঞ্জুকে বিশ্বকাপ দলে না নেওয়ায় ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন সময়ে নিবে এই বড় পদক্ষেপ নেবে

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিসিসিআই যে দল ঘোষণা করেছে তাতে ভারতীয় ভক্তরা ভীষণ ক্ষুব্ধ। কারণ এই দলে কেউ চেয়েছিলেন মহম্মদ শামিকে কেউ চেয়েছিলেন দীপক চাহারকে।

সঞ্জু স্যামসনকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে দেখতে চান এমন লোকের অভাব ছিল না।

বিসিসিআইয়ের এই সিদ্ধান্তে তারা এতটাই হতাশ যে এখন তাদের খেলোয়াড়দের এই ভক্তরা পারফর্ম করবেন। খবর অনুযায়ী, আমরা ভারতীয় দলের ম্যাচের মধ্যে এটি দেখতে পাব।

বিসিসিআই দল ঘোষণার পর অনেক ভক্ত সোশ্যাল মিডিয়ায় সঞ্জু স্যামসনকে সমর্থন করেছেন। #sanjusamsonforT20WC টুইটারে ট্রেন্ডিং শুরু করেছে।

বিসিসিআইয়ের ওপর ক্ষুব্ধ ভক্তরা, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করেও কেন সঞ্জু স্যামসনকে সুযোগ দিল না?

উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল এবং ঋষভ পান্তের খারাপ ফর্মের পরেও দলে তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। আর বিসিসিআই সম্পর্কে একই কথা পছন্দ করেননি ভক্তরা।

এখন মনে করা হচ্ছে সঞ্জুর ভক্তরা তিরুবনন্তপুরমে পারফর্ম করবেন। IANS-এর খবর অনুযায়ী, এই পারফরম্যান্সটি ২৮ সেপ্টেম্বর ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-টোয়েন্টি ম্যাচের সময় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

খবর অনুযায়ী, সামনে এসেছে যে সঞ্জু স্যামসনের সমস্ত ভক্তরা সঞ্জু স্যামসনের মুখের সাথে টি-শার্ট পরে এই স্টেডিয়ামে আসবেন।

প্রাক্তন নির্বাচক এমএস কে প্রসাদ ভক্তদের সঞ্জুর অনুপস্থিতির কারণ বলেছিলেন। তিনি বলেন, প্রশ্ন ছিল কার জায়গায় সঞ্জুকে দলে নেওয়া হবে।

দীপক হুডা আপনাকে বোলিংয়ে অতিরিক্ত বিকল্প দেয়। আর তিনি সঞ্জু স্যামসনের মতো যেকোনো জায়গায় ব্যাট করতে পারেন।

টিম ম্যানেজমেন্ট যদি সঞ্জু স্যামসনকে বেছে নিতেন তবে তারা এশিয়া কাপ ছাড়াও দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে সুযোগ দিত।

যদি তারা নির্বাচিত না হয়ে থাকে, তাহলে এর সহজ অর্থ হল তারা স্কিমের অংশ ছিল না। আগামী মাস থেকে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

ভারতের পাশাপাশি বাকি প্রায় সব দেশই তাদের দল ঘোষণা করেছে। গতবার সেমিফাইনালেও উঠতে পারেনি ভারত। যার কারণে এবারের বিশ্বকাপ ভারতের জন্য খুব স্পেশাল হতে চলেছে।

[ad_2]

Leave a Reply