ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রথমে ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন, তারপর রঞ্জিতে ঝাঁকুনি…এখন টিম ইন্ডিয়ার দরজায় কড়া নাড়ল

প্রথমে ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন, তারপর রঞ্জিতে ঝাঁকুনি…এখন টিম ইন্ডিয়ার দরজায় কড়া নাড়ল

[ad_1]

২০২১ সালে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের নেতৃত্ব দিয়ে, যশ ধুল ভারতকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছিলেন। এর পর তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালসে অন্তর্ভুক্ত হন, কিন্তু একটি ম্যাচ খেলার সুযোগ পাননি।

একই সময়ে, কিছু সময় আগে, তিনি দলীপ ট্রফিতে একটি শক্তিশালী সেঞ্চুরি করেছিলেন, যার পরে এখন সৈয়দ মুশতাক আলি ট্রফিতে পাঞ্জাব দলের বিপক্ষে খেলা ম্যাচে যশ ধুলের ব্যাট জ্বলতে দেখা যায়। দিল্লি দলের হয়ে দ্রুত হাফ সেঞ্চুরি করে সবার দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

আসলে, সৈয়দ মুশতাক আলি ট্রফি ২০২২-এর দ্বিতীয় দিনে অর্থাৎ ১২ অক্টোবর, দিল্লি দল পাঞ্জাব দলের সাথে সাওয়াই মানসিংহ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল, যেখানে দিল্লি দল ম্যাচে ১২ রানে ম্যাচ জিতেছিল। এই ম্যাচে নীতীশ রানা ছাড়াও দিল্লি দলের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন যশ ধুল।

তিনি ৪৫ বলে অপরাজিত ৬৬ রান করেন, যার মধ্যে ৪টি ছক্কা ও ৪টি চার ছিল। এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ১৪৬.৬৬। এই ম্যাচে তিনি এই গুরুত্বপূর্ণ রানগুলি করে শুধু দলের ইনিংসই সামলাননি, দিল্লিকে জয়ও এনে দিয়েছেন।

আসুন আমরা আপনাকে বলি যে সৈয়দ মুশতাক আলি ট্রফি ২০২২-এ, ১২ অক্টোবর, দিল্লি দল সাওয়াই মানসিংহ স্টেডিয়ামে পাঞ্জাব দলের সাথে দেখা করেছিল।

যেখানে ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি দল ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৬ রান করে এবং পাঞ্জাব দলকে জয়ের জন্য ১৯৭ রানের টার্গেট দেয়।

যা তাড়া করতে গিয়ে পাঞ্জাব দল ১৭৯ রানে গুটিয়ে যায় এবং দিল্লি ১২ রানে জিতে যায়। এই ম্যাচে নীতীশ রানাও ১০৭ রানের ইনিংস দিয়ে ২ উইকেট নেন, যেখানে ইশান্ত শর্মাও ২ টি সাফল্য পান, হৃতিক শোকিন একটি উইকেট পান।

আমরা আপনাকে বলি যে ভারতীয় অনূর্ধ্ব-১৯ অধিনায়ক যশ ধুল তার দুর্দান্ত সিদ্ধান্ত এবং ভাল কৌশলের কারণে টিম ইন্ডিয়ার জন্য পঞ্চমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছেন।

যদিও অনূর্ধ্ব-১৯ এর ফাইনাল ম্যাচে অধিনায়ক যশ ধুল মাত্র ১৭ রান করে আউট হয়ে গেলেও তার কৌশলের কারণে দল শিরোপা জিতে নেয়। এর পরে তিনি আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের শিবিরে অন্তর্ভুক্ত হন।

[ad_2]

Leave a Reply