ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রথম ওয়ানডেতে স্লো ওভার-রেটের জন্য ২০% ম্যাচ ফি জরিমানা করেছে ভারত, ক্ষেপেছে রবি শাস্ত্রী

প্রথম ওয়ানডেতে স্লো ওভার-রেটের জন্য ২০% ম্যাচ ফি জরিমানা করেছে ভারত, ক্ষেপেছে রবি শাস্ত্রী

[ad_1]

শুক্রবার পোর্ট অফ স্পেনে প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ধীরগতির ওভার-রেট বজায় রাখার জন্য রবিবার ভারতকে তাদের ম্যাচ ফি এর ২০ শতাংশ জরিমানা করা হয়েছিল।

আইসিসির ম্যাচ রেফারিদের এলিট প্যানেলের রিচি রিচার্ডসন এই নিষেধাজ্ঞা আরোপ করেন যখন ভারতকে সময় ভাতা বিবেচনায় নেওয়ার পর লক্ষ্যমাত্রা থেকে এক ওভার কম থাকতে বলা হয়।

আইসিসি কোড অফ কন্ডাক্ট ফর প্লেয়ার এবং প্লেয়ার সাপোর্ট পার্সোনেলের ধারা ২.২২ অনুসারে, যা ন্যূনতম ওভার-রেটের অপরাধের সাথে সম্পর্কিত, খেলোয়াড়দের তাদের পক্ষের প্রতি ওভারের জন্য নির্ধারিত সময়ে বল করতে ব্যর্থ হলে তাদের ম্যাচ ফি এর ২০ শতাংশ জরিমানা করা হয়।

ভারত অধিনায়ক শিখর ধাওয়ান অপরাধের জন্য দোষী সাব্যস্ত করেছেন এবং প্রস্তাবিত অনুমোদন গ্রহণ করেছেন, তাই আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন নেই। এই জরিমানায় বেম খানিকটা ক্ষেপেছে ভারতীয় প্রাক্তন ক্রিকেটার রবি শাস্ত্রী।

মাঠের আম্পায়ার জোয়েল উইলসন এবং লেসলি রেইফার, তৃতীয় আম্পায়ার গ্রেগরি ব্র্যাথওয়েট এবং চতুর্থ আম্পায়ার নাইজেল ডুগুইড অভিযোগটি সমমান করেন।

ফাইনালে মোহাম্মদ সিরাজের স্নায়ু ধরে রাখার পর ভারত প্রথম ওয়ানডে ৩ রানে জিতেছিল। তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে ভারত প্রথম ওয়ানডেতে ৩০৮ রান করে। ভারতের হয়ে শিখর ধাওয়ান, শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ার ফিফটি করেছিলেন।

[ad_2]

Leave a Reply