ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ভারতের প্লেয়িং একাদশ প্রস্তুত, ফাঁস করলেন রোহিত

প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ভারতের প্লেয়িং একাদশ প্রস্তুত, ফাঁস করলেন রোহিত

[ad_1]

রোহিত শর্মার দল ২৩ অক্টোবর ভারত বনাম পাকিস্তান ম্যাচের চ্যালেঞ্জের মুখোমুখি। পাকিস্তান দল সম্প্রতি খুব ভালো খেলছে এবং ভারতকেও সমস্যায় ফেলেছে। নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ জিতে আত্মবিশ্বাসকে আরও দৃঢ় করেছেন পাকিস্তান।

এই ম্যাচ সম্পর্কে কথা বলতে গিয়ে হিটম্যান রোহিত বলেছেন যে পাকিস্তানের বিরুদ্ধে তাদের প্লেয়িং একাদশ ইতিমধ্যেই সেট করা হয়েছে কারণ তারা শেষ মুহূর্তের সিদ্ধান্তে বিশ্বাস করে না। খেলোয়াড়দের প্রস্তুতিও যাতে সময়মতো করা যায় সেজন্য দল আগে থেকেই নির্ধারিত।

জসপ্রিত বুমরাহের জায়গায় মহম্মদ শামিকে দলে নিয়েছে টিম ইন্ডিয়া। পাকিস্তানের বিরুদ্ধে রোহিতের প্লেয়িং ইলেভেনে তিনি থাকবেন কিনা সেটাই দেখার। এবার ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। যা এই ম্যাচের জন্য একটি নিখুঁত প্ল্যাটফর্ম প্রদান করবে।

আমি শেষ মুহূর্তের সিদ্ধান্তে বিশ্বাস করি না
সংবাদ সম্মেলনে রোহিত শর্মা বলেন, ‘আমি শেষ মুহূর্তের সিদ্ধান্তে বিশ্বাস করি না। আমরা আমাদের ছেলেদের বাছাই সম্পর্কে আগেই জানিয়ে দিতে চাই যাতে তারা ম্যাচের জন্য প্রস্তুত হওয়ার জন্য সময় পায়।

পাকিস্তানের বিপক্ষে আমার আগে থেকেই একাদশ তৈরী আছে। সেসব খেলোয়াড়দের আগেই জানানো হয়েছে। শেষ মুহূর্তের জিনিসে বিশ্বাস করি না।

আমি আশা করি তারা আরও ভালভাবে প্রস্তুত হবে। আমরা ভারত বনাম পাকিস্তান ম্যাচের গুরুত্ব জানি কিন্তু সব সময় এটা নিয়ে কথা বলে লাভ নেই,

এমনকি যখন আমরা এশিয়া কাপে দেখা করতাম তখন আমরা একে অপরের পরিবারের সম্পর্কে কথা বলতাম, কার কাছে কি গাড়ি আছে, এসব নিয়ে কথা হতো।’

রোহিত বলেছিলেন যে এখন দলগুলি নির্ভীক হয়ে উঠেছে এবং ভারতও একই মনোভাব নিয়ে যাবে। এক সময়ে ১৪০ একটি জয়ী স্কোর ছিল কিন্তু এখন এটি অর্জন করতে দলগুলির জন্য মাত্র ১৫-১৫ ওভার লাগে।

শামি সম্পর্কে কথা বলতে গিয়ে, রোহিত বলেছিলেন যে দলের ব্রিসবেনে একটি অনুশীলন সেশন রয়েছে যেখানে তিনি শামির সাথে কথা বলবেন। তিনি এখনও শামিকে দেখেননি।

[ad_2]

Leave a Reply