ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

প্রোটিয়াদের বিপক্ষে সিরিজ জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমারের কাছে বড় আবদার করে বসলেন রোহিত

প্রোটিয়াদের বিপক্ষে সিরিজ জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমারের কাছে বড় আবদার করে বসলেন রোহিত

[ad_1]

রোহিত শর্মার নেতৃত্বে আরও একটি সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। এটির সাথে, তিনি ভারতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জেতা প্রথম ভারতীয় অধিনায়ক হয়েছেন।

ম্যাচে টস জিতে দক্ষিণ আফ্রিকা প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়, তারপরে প্রথমে ব্যাট করে ভারতীয় দল ২৩৮ রানের টার্গেট দেয়।

যা অর্জন করতে ব্যর্থ হয়েছে সফরকারী আফ্রিকা। একই সময়ে, এই জয়ের পর হিটম্যানকে খুব খুশি দেখাচ্ছিল। টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমের খোলাশা করলেন রোহিত শর্মা

ম্যাচ শেষ হওয়ার পরে, রোহিত শর্মা ম্যাচ উপস্থাপনার সময় টিম ইন্ডিয়ার ভিতরের পরিবেশ সম্পর্কে প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে দলের মধ্যে প্রত্যেক খেলোয়াড়ের নিজস্ব মতামতের অনুমতি রয়েছে।

তিনি বলেছেন, “এটি এমন কিছু যা আমরা চালিয়ে যেতে চাই। গত আট-দশ মাসে আমি বুঝতে পেরেছি যে দলের প্রত্যেক সদস্য তাদের দায়িত্ব পালনের চেষ্টা করেছে।

এমনকি দলের মধ্যেও, খেলোয়াড়রা তাদের ব্যাটিং বা বোলিং কী কৌশল নিয়ে তাদের মতামত প্রকাশ করে।”
সূর্যকুমারের ফর্ম নিয়ে খুশি রোহিত

টিম ইন্ডিয়ার মিডিল অর্ডারের ব্যাটসম্যান সূর্যকুমারের ফর্মের প্রশংসা করেছেন। এই বিষয়ে তিনি আরো বলেন, “দলে তাকে সম্পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে। আমি চাই সে টি-টোয়েন্টি বিশ্বকাপে এভাবে খেলুক।

জাসপ্রিত বুমরাহের চোট অবশ্যই আমাদের জন্য উদ্বেগের বিষয়। ডেথ ওভারেও আমাদের ফোকাস করতে হবে, এটি এমন একটি দিক যেখানে আমাদের অবশ্যই চ্যালেঞ্জ করা হবে। সূর্যকুমারের ফর্ম ধরে রাখতে আমি তাকে সরাসরি ২৩শে অক্টোবর খেলার কথা ভাবছি।”

রোহিত শর্মা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে একটি বড় ইনিংস খেলতে পারেননি, তবে তিনি কেএল রাহুলের সাথে দলকে একটি ভাল শুরু করতে পুরোপুরি সহায়তা করেছিলেন।

দ্বিতীয় উইকেটে কেএলের সঙ্গে ৯৬ রানের জুটি গড়েন তিনি। এই শুরুর কারণে দলটি ২৩৮ রানের পাহাড় লক্ষ্য করতে সক্ষম হয়।

এছাড়া দলের হয়ে ব্যক্তিগতভাবে ৪৩ রান করেন তিনি। ভারত ম্যাচটি ১৬ রানে জিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে।

[ad_2]

Leave a Reply