ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ফিরে পেল স্বস্তির নিঃশ্বাস, পাকিস্তানকে হারিয়ে উৎসবে মেতে উঠেছে গোটা ভারত, অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

ফিরে পেল স্বস্তির নিঃশ্বাস, পাকিস্তানকে হারিয়ে উৎসবে মেতে উঠেছে গোটা ভারত, অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

[ad_1]

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মাঠে গড়ালো এশিয়া কাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত পাকিস্তান ম্যাচ। গতবছর দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টি-২০ বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানের কাছে হারতে হয়েছিল ভারতকে।

বছর ঘুরে সেই একই মাঠে এবার এশিয়া কাপের ম্যাচে সম্মুখসমরে দু’দল। স্বাভাবিকভাবেই বদলা নেওয়ার সুবর্ণ সুযোগ টিম ইন্ডিয়ার সামনে। যদিও শুধু পাকিস্তান ম্যাচ জেতার লক্ষ্য নিয়েই নয়, রোহিত শর্মাদের এশিয়া কাপ অভিযান শুরু খেতাব ধরে রাখার উদ্দেশ্যেও।

সেই লড়াইয়ে শুরুতেই কঠিন চ্যালেঞ্জের মুখে টিম ইন্ডিয়া। সব চ্যালেঞ্জ উপেক্ষা করে ৫ উইকেটের বিশাল ব্যাবধানে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। এরই ধারাবাহিকতায় দর্শকের মাঝে ছড়িয়ে পরে উন্মাদনা।

পাকিস্তানকে ৫ উইকেটে হারানোর পর জাতীয় পতাকাধারী ভক্তরা ভারতের বেশ কয়েকটি শহরে জড়ো হয়েছিল এবং আতশবাজি দিয়ে উদযাপন করেছে। তারই ধারাবাহিকতার তুলে ধরা হল কয়েকটি রাজ্যের চিত্র।

গতকাল এশিয়া কাপের ম্যাচে হার্দিক পান্ডিয়া পাকিস্তানের বিরুদ্ধে জয়ের শটে আঘাত করায় “ভারত-ভারত” এর প্রতিধ্বনি সারা দেশে বাতাসে ভরে গেছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের সরাসরি সম্প্রচারের স্থানগুলি সহ ভারতজুড়ে উদযাপন শুরু হয়েছিল। ভারত-পাকিস্তান রোমাঞ্চকর ম্যাচটি ‘মেন ইন ব্লু’-এর জন্য ৫ উইকেটের জয়ে শেষ হওয়ার পরে জাতীয় পতাকাধারী ভক্তরা আতশবাজি দিয়ে উদযাপন করেছিল।

মুম্বাই

উত্তর প্রদেশ

মধ্য প্রদেশ

বেঙ্গালুরু

পশ্চিমবঙ্গ

মহারাষ্ট্র

শুধু তাই নয়, ক্রিকেটারদের শুভেচ্ছা জানেতে একটুও দেরি করেননি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইট করে ভারতীয় দলের প্রশংসা করেছেন এবং বলেছেন, “টিম ইন্ডিয়ার আজকের এশিয়া কাপের ম্যাচে একটি চমকপ্রদ অলরাউন্ড পারফরম্যান্স করেছে। দলটি দুর্দান্ত দক্ষতা এবং দৃঢ়তা প্রদর্শন করেছে। বিজয়ের জন্য তাদের অভিনন্দন।”



[ad_2]

Leave a Reply