ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় খবর: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন একজন নয়, ৩ জন, শামির পাশাপাশি এই খেলোয়াড়ও পেলেন টিকিট

বড় খবর: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন একজন নয়, ৩ জন, শামির পাশাপাশি এই খেলোয়াড়ও পেলেন টিকিট

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের (টিম ইন্ডিয়া) প্রথম ম্যাচটি ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে খেলা হবে, এই দুর্দান্ত ম্যাচটির জন্য, টিম ইন্ডিয়া দুই সপ্তাহ আগে অস্ট্রেলিয়ায় পৌঁছেছে যাতে দলটি অস্ট্রেলিয়ার সাথে নিজেকে মানিয়ে নিতে পারে। শর্তাবলী

একই সঙ্গে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে দলের দ্বিতীয় দল। এই জয়ের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে তিন খেলোয়াড়কে।

জানিয়ে রাখি যে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ ইনজুরির কারণে বাইরে ছিলেন, এরপর দীপক চাহারও চোটের কারণে বাইরে ছিলেন, তাই দলে দুইজন খেলোয়াড়ের বদলি প্রয়োজন। যার জন্য দক্ষিণ আফ্রিকা সিরিজের পর ভারতীয় দল পাঠাচ্ছে ৩ বোলার।

ভারতীয় ক্রিকেট দলের দুই তারকা বোলার জসপ্রিত বুমরাহ এবং দীপক চাহার ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাইরে যাওয়ার পর, নির্বাচকরা তাদের বদলির জন্য ক্রমাগত বোলারদের দিকে নজর রাখছিলেন।

দীপক চাহারের জায়গায় শার্দুল ঠাকুরকে বিকল্প খেলোয়াড় হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে, যেখানে জাসপ্রিত বুমরাহের বদলি এখনও প্রকাশ করা হয়নি। কিন্তু স্পোর্টস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে শার্দুল ঠাকুরের সঙ্গে মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজকে পাঠানো হচ্ছে।

শামি, সিরাজ এবং ঠাকুর আগামীকাল অস্ট্রেলিয়ায় যাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর জন্য। (সূত্র – স্পোর্টস ট্যাক)

মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের বদলি হিসেবে আগামীকাল অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবেন। স্পোর্টস টকের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

দীপক চাহারের বদলি হিসেবে শার্দুল ঠাকুরকে অন্তর্ভুক্ত করা হলেও, জাসপ্রিত বুমরাহের বদলি হিসেবে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা আপনাকে বলি যে মহম্মদ শামি সম্প্রতি কোভিড-এ আক্রান্ত হয়েছিলেন কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন এবং তার ফিটনেস পরীক্ষাও পাস করেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি জসপ্রিত বুমরাহের স্থলাভিষিক্ত হতে চলেছেন বলে আশা করা হচ্ছে। মোহাম্মদ শামি টি-টোয়েন্টি ফরম্যাটে পুরো এক বছর পর দলে ফিরবেন, তিনি গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সময় তার শেষ ম্যাচ খেলেছিলেন যেখানে তিনি ৫ ম্যাচে মোট ৬ উইকেট নিয়েছিলেন।

আগামীকাল অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেবেন শামি, সিরাজ ও শার্দুল। অন্য কোনো রিজার্ভ উড়তে পারেনি- দীপক চাহারও ইনজুরির কারণে বাইরে।
দলটি তাদের মূল্যায়ন করার পরে বুমরাহের বদলির বিষয়ে সিদ্ধান্ত নিতে চায় তবে শামি সাফ ফ্রন্ট রানার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে দুর্দান্ত বোলিং করতে গিয়ে সফরকারী দলের ব্যাটসম্যানদের উড়িয়ে দিয়েছিলেন মোহাম্মদ সিরাজ। তিনি ৩ ম্যাচে ২০.৮০ বোলিং গড়ে মোট ৫ উইকেট নিয়েছেন।

আমরা আপনাকে বলি যে মোহাম্মদ সিরাজ এই বছরের অক্টোবরে ইন্দোরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন, যদিও সেই ম্যাচে তিনি উইকেট নিতে সফল হতে পারেননি।

সেই ম্যাচে পুরো ৫ বছর পর সুযোগ পান তিনি। ২০১৭ সাল থেকে তিনি টি-টোয়েন্টি ফরম্যাটের বাইরে ছিলেন। যাইহোক, আশা করা হচ্ছে যে জাসপ্রিত বুমরাহের বদলি হিসেবে মহম্মদ শামি সুযোগ পেতে পারেন এবং সিরাজ অতিরিক্ত বোলার হিসেবে দলে জায়গা পেতে পারেন।

[ad_2]

Leave a Reply